Betterlife with Steem || The Diary Game (14-01-2024) || "Normal day with excellent rural views"||

in Steem4Bloggers6 months ago (edited)

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। সবাই কেমন আছেন। আশা করি সৃষ্টিকর্তার অশেষ রহমতে সবাই ভালো আছেন। আমিও সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো আছি। আমি ইমন আজকের দিনটি কিভাবে কাটল তা আপনাদের সাথে শেয়ার করব ইনশাআল্লাহ।

20240114_141852.jpg

আমি প্রতিদিন রুটিন অনুযায়ী কাজ করি -

Riyan_20240114_081800_🐲Fair & Glorious PRO by Riyan.jpg

আসসালামু আলাইকুম বন্ধুরা আমি ইমন | আমার বাড়ি জামালপুর জেলার,মেলান্দহ থানার ভাবকী গ্রামে | তো প্রতিদিনের মতো আজকেও আমি সকালে ঘুম থেকে ওঠি দাত ব্রাশ করি | সকালে কিছু সময় হাঁটাহাঁটি করি এবং মাঠে বিয়াম করি | তারপর আমি বাড়ি ফিরে আসি | বাড়ি আসার পরে সকালের নাস্তা করি একটু পড়াশোনা করি | পড়াশোনা শেষ করে আমি বাইরে বন্ধুের সাথে আড্ডা দিই |

IMG20240114120553_120627.jpg

আবার ১১ টার সময় আমি এবং আমার বন্ধুরা সবাই কোচিং-এ যায় | আমরা দুই জায়গায় কোচিং পড়ি কিছু দিন পর আমাদের এস এসসি পরীক্ষা আমাদের জন্য সবাই দোয়া করবেন | আমি যেন ভালোভাবে পরীক্ষা দিয়ে বাবা-মাকে একটা ভালো রেজাল্ট উপহার দিতে পারি | আমরা প্রতিদিন প্রায় ৫-৬ ঘন্টা পড়াশোনা করি | আমাদের কোচিং ১টার সময় ছুটি হয় | কোচিং থেকে আমি বাড়ি আসি | বাড়ি আসার পর আমি গোসল করি | দুপুরের খাবার খেয়ে একটু ঘুমিয়ে পড়ি |

Riyan_20240105_164320_🐲Fair & Glorious PRO by Riyan.jpg

ঘুম থেকে ওঠে ফ্রেশ হয়ে তারপর আমি ৩ টার সময় সরিষা খেতে ঘুরতে আসলাম | সরিষা ফুল গুলো দেখতে অনেক সুন্দর তাই আমি প্রতিদিন এখানে আসি বড় ভাই বন্ধুদের সাথে আড্ডা দেই | যেহেতু কিছু দিন পর আমাদের এস এসসি পরীক্ষা তাই আমরা বেশি সময় আড্ডা দিবো না | তো কিছু সময় আড্ডা দিয়ে আমরা চলে গেলাম আসরের নামাজ পড়ার জন্য | নামাজ হলো বেহেশতের চাবিকাঠি | আমরা চেষ্টা করব কাজ করার পাশাপাশি নামাজ পড়ার জন্য |

Riyan_20240104_165214_🐲Fair & Glorious PRO by Riyan.jpg

আসরের নামাজ শেষ করে আমি চলে আসি স্কুল মাঠে | স্কুল মাঠে আসার পর আমি বড় ভাইদের ভলিবল খেলা দেখি | ভলিবল খেলা আমার অনেক ভালো লাগে | শীতের দিনে বিকেল বেলা ভলিবল খেলার মজাটাই অন্যরকম | মাঝে মাঝে আমি ভলিবল খেলি | ভলিবল খেলা শেষ করে আমি বাড়িতে ফিরে আসি |

1705066367969.jpg

আমি সন্ধ্যার সময় চলে আসি বাড়িতে | বাড়ি আসার পর আমি পড়তে বসলাম | তো আমি প্রায় ২-৩ ঘন্টার মতো পড়াশোনা করলাম | ফেব্রুয়ারির ১৫ তারিখে আমাদের এস এসসি পরীক্ষা তাই আমি ভালো ভাবে পড়াশোনা করছি | পড়াশোনা শেষ করে আমি কিছুসময় মোবাইল ফোন চালায় স্টিমিটে পোস্ট করার জন্য

images (2).jpeg

তারপর পড়াশোনা শেষ করে আমি রাতের বেলা বাড়ির বাইরে ব্যাডমিন্টন খেলা দেখতে আসলাম | আজকে রাতে কিন্তু অনেক শীত এবং অনেক কুয়াশাও পড়েছে যার কারণে ভালোভাবে কিছু দেখা যাচ্ছে না | কিন্তু শীতের দিনে ব্যাডমিন্টন খেলার মজাটাই অন্যরকম | ব্যাডমিন্টন খেলা আমারও অনেক ভালো লাগে | আমিও মাঝে মাঝে ব্যাডমিন্টন খেলি | কিন্তু পরীক্ষার কারণে বেশি একটা খেলা হয়না | তো খেলা দেখা শেষ আমি আবার বাড়ি আসি | খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি | তো বন্ধুরা এভাবে আমি প্রতিনিয়ত জীবন যাপন করছি

Alhamdulillah I and my family are living happily and peacefully

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67978.59
ETH 3270.89
USDT 1.00
SBD 2.65