Betterlife with Steem || The Diary Game (11-01-2024) || "Normal day with excellent rural views"||

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। সবাই কেমন আছেন। আশা করি সৃষ্টিকর্তার অশেষ রহমতে সবাই ভালো আছেন। আমিও সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো আছি। আমি ইমন আজকের দিনটি কিভাবে কাটল তা আপনাদের সাথে শেয়ার করব ইনশাআল্লাহ।

20240111_135829.jpg

আমি প্রতিদিন রুটিন অনুযায়ী কাজ করি -

1704945975217.jpg

আসসালামু আলাইকুম বন্ধুরা প্রতিদিনের মতো আজকেও আমি সকালে ঘুম থেকে ওঠি দাত ব্রাশ করি | সকালে কিছু সময় হাঁটাহাঁটি করি এবং মাঠে বিয়াম করি | তারপর আমি বাড়ি ফিরে আসি | সকালের নাস্তা করে একটু পড়াশোনা করি | পড়াশোনা শেষ করে আমি বাইরে বন্ধুের সাথে আড্ডা দিই |

received_1531254530963950.jpeg

আজকে আমার ১১টার সময় কোচিং-এ যাওয়ার কথা ছিল | কিন্তু স্যার ফোন দিয়ে বললো স্যার অনেক অসুস্থ সে আজকে পড়াতে পারবে না | তাই আমরা তাকে দেখার জন্য চলে আসলাম শেখ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে | সে নাটোর থেকে এ কলেজে পড়তে আসসে | স্যারের ভীষণ জ্বর ঠান্ডা | তার পর স্যারের সাথে দেখা করে আমরা চলে আসলাম বাড়িতে | বাড়িতে আসার পর আমি গোসল করি খাবার খেয়ে একটু ঘুমিয়ে পড়ি |

Riyan_20240105_164239_🐲Fair & Glorious PRO by Riyan.jpg

তো প্রতিদিনের মতো আজকেও আমি ৩ টার সময় সরিষা খেতে ঘুরতে আসলাম | সরিষা ফুল গুলো দেখতে অনেক সুন্দর তাই আমি প্রতিদিন এখানে আসি বড় ভাই বন্ধুদের সাথে আড্ডা দেই | যেহেতু কিছু দিন পর আমাদের এস এসসি পরীক্ষা তাই আমরা বেশি সময় আড্ডা দিবো না | তো কিছু সময় আড্ডা দিয়ে আমরা চলে গেলাম আসরের নামাজ পড়ার জন্য | নামাজ হলো বেহেশতের চাবিকাঠি | আমরা চেষ্টা করব কাজ করার পাশাপাশি নামাজ পড়ার জন্য |

Riyan_20240106_170354_🐲Fair & Glorious PRO by Riyan.jpg

আসরের নামাজ শেষ করে আমি চলে আসি স্কুল মাঠে | স্কুল মাঠে আসার পর আমি বড় ভাই ও বন্ধুদের সাথে Free Fire গেম খেলি | Free Fire গেমটা সবাই পছন্দ করে | আমার আইডির লেভেল হচ্ছে ৬২ | আমি সময় কাটানোর জন্য গেমটা খেলি | একসময় এই গেমটা সবার ইমোশনাল ছিল | | সবাই এই Free Fire গেমে অনেক টাকা খরজ করতো

1704946180610.jpg

তো আমি কিছু সময় গেম খেলি গেম খেলা শেষ করে আমি সন্ধ্যার সময় চলে আসি বাড়িতে | বাড়ি আসার পর আমি পড়তে বসলাম | তো আমি প্রায় ২-৩ ঘন্টার মতো পড়াশোনা করলাম | ফেব্রুয়ারির ১৫ তারিখে আমাদের এস এসসি পরীক্ষা তাই আমি ভালো ভাবে পড়াশোনা করছি | পড়াশোনা শেষ করে আমি কিছুসময় মোবাইল ফোন চালায় স্টিমিটে পোস্ট করার জন্য |

images (2).jpeg

তারপর পড়াশোনা শেষ করে আমি রাতের বেলা বাড়ির বাইরে ব্যাডমিন্টন খেলা দেখতে আসলাম | আজকে রাতে কিন্তু অনেক শীত এবং অনেক কুয়াশাও পড়েছে যার কারণে ভালোভাবে কিছু দেখা যাচ্ছে না | কিন্তু শীতের দিনে ব্যাডমিন্টন খেলার মজাটাই অন্যরকম | ব্যাডমিন্টন খেলা আমারও অনেক ভালো লাগে | আমিও মাঝে মাঝে ব্যাডমিন্টন খেলি | কিন্তু পরীক্ষার কারণে বেশি একটা খেলা হয়না | তো খেলা দেখা শেষ আমি আবার বাড়ি আসি | খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি | তো বন্ধুরা এভাবে আমি প্রতিনিয়ত জীবন যাপন করছি | আজকের দিনটা একটু অন্য রকম |

Alhamdulillah I and my family are living happily and peacefully

Thanks My All Steemit Friends

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 56793.50
ETH 3012.22
USDT 1.00
SBD 2.19