Betterlife with Steem || The Diary Game (10-01-2024) || "Happy day with excellent rural views"||

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। সবাই কেমন আছেন। আশা করি সৃষ্টিকর্তার অশেষ রহমতে সবাই ভালো আছেন। আমিও সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো আছি। আমি ইমন আজকের দিনটি কিভাবে কাটল তা আপনাদের সাথে শেয়ার করব ইনশাআল্লাহ।

20240112_190241.jpg

আজকে আমাদের এলাকায় পিকনিক হচ্ছে -

IMG_20240109_074909.jpg

আসসালামু আলাইকুম বন্ধুরা প্রতিদিনের মতো আজকেও আমি সকালে ঘুম থেকে ওঠি দাত ব্রাশ করি | সকালে কিছু সময় হাঁটাহাঁটি করি এবং মাঠে বিয়াম করি | তারপর আমি বাড়ি ফিরে আসি | সকালের নাস্তা করে একটু পড়াশোনা করি | পড়াশোনা শেষ করে আমি বাইরে বন্ধুের সাথে আড্ডা দিই | আজকে শুক্রবার তাই আমাদের কোচিং সাপ্তাহিক ছুটি |

received_742952200705415.jpeg

তো আজকে শুক্রবার নামাজ পড়ে বাসায় আসলাম | বাসায় এসে খাবার খেয়ে আমি ৩ টার সময় সরিষা খেতে ঘুরতে আসলাম | সরিষা ফুল গুলো দেখতে অনেক সুন্দর তাই আমি প্রতিদিন এখানে আসি বড় ভাই বন্ধুদের সাথে আড্ডা দেই | যেহেতু কিছু দিন পর আমাদের এস এসসি পরীক্ষা তাই আমরা বেশি সময় আড্ডা দিবো না | তো কিছু সময় আড্ডা দিয়ে আমরা চলে গেলাম আসরের নামাজ পড়ার জন্য | নামাজ হলো বেহেশতের চাবিকাঠি | আমরা চেষ্টা করব কাজ করার পাশাপাশি নামাজ পড়ার জন্য |

IMG_20240112_191512.jpg

নামাজ পড়ে বিকেল বেলা চলে আসলাম পিকনিকে | পিকনিক মানেই হচ্ছে আনন্দ তাই আজ সারা রাত মজা করবো | আমার সাথে যে দুজন আছে তারা হচ্ছে অপারেটর তারা এগুলো নিয়ন্ত্রণ করে | আমাদের পিকনিকে চারটা বক্স নিয়ে আসসি বক্স গুলোর অনেক সুন্দর সাউন্ড | পিকনিকে আমরা বড় ভাই ও বন্ধুরা সবাই অংশ গ্রহন করেছি | প্রত্যেকের ৩০০ টাকা করে চাদা ধরা হয়েছে | আমরা পিকনিক স্পটে বেশি সময় থাকবো না সন্ধ্যার সময় বাড়ি ফিরে আসবো |

1705066367969.jpg

সন্ধ্যার সময় বাড়ি আসার পর প্রায় ২-৩ ঘন্টার মতো পড়াশোনা করলাম | ফেব্রুয়ারির ১৫ তারিখে আমাদের এস এসসি পরীক্ষা তাই আমি ভালো ভাবে পড়াশোনা করছি | পড়াশোনা শেষ করে আমি কিছুসময় মোবাইল ফোন চালায় স্টিমিটে পোস্ট করার জন্য | সবাই আমাদের জন্য দোয়া করবেন | আমরা যেন পরীক্ষায় ভালো রেজাল্ট বাবা-মাকে উপহার দিতে পারি

Riyan_20240112_184312_🐲Fair & Glorious PRO by Riyan.jpg

তারপর পড়াশোনা শেষ করে আমি রাতের বেলা বাড়ির বাইরে পিকনিক স্পটে চলে আসলাম | আপনার দেখতে পাচ্ছেন ছোট ভাই - বোনেরা অনেক সুন্দর নাচ, গান ও কবিতা আবৃতি করছে | আমাদের চেয়ে তাদের আনন্দটাই অনেক বেশি | আমরা আজকে সারা রাত নাচ, গান করবো | আমরা বাউল গানের আয়োজন করেছি | আমরা বাউল গান শেষ করে আমরা খাবার খাবো খাবার শেষ করে আবার নাচ, গান হবে | এভাবে আমরা সারা রাত পিকনিক স্পটে কাটিয়ে দিব | সকাল বেলা সবাই খাবার খেয়ে যার যার মতো বাড়ি ফিরে যাবো

আজকে আমাদের দিন ও রাত অনেক সুন্দর করে কাটিয়ে দিবে | পোস্টটি দেখার জন্য সবাইকে ধন্যবাদ

Love You Steemit Friends

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 56793.50
ETH 3012.22
USDT 1.00
SBD 2.19