"Contest - My Favorite WWE Star |The Undertaker My Hero by @aparajitoalamin

in Steem4Bloggerslast year
"Contest - My Favorite WWE Star @aparajitoalamin

Red and White Professional Boxer Fighter Movie Poster.png
Made by canva

প্রিয় বন্ধুরা। সবাইকে শুভেচ্ছা।আমার আন্তরিক ধন্যবাদ @faran-nabeel কে এতো সুন্দর একটি প্রতিযোগীতার আয়োজন করার জন্যে।


Which is your favorite wwe super star and why?


Screenshot_2.jpg
screenshot taken by me from youtube
আমার প্রিয় ডব্লিউ ডব্লিউ ই সুপারস্টারের নাম হলো দি আন্ডারটেকার। আসলে খুব ছোটবেলা থেকেই রেসলিং আমার পছন্দ। ২০০০ সাল থেকে আমি নিয়মিত রেসলিং দেখি। তখন ডব্লিউ ডব্লিউ এফ ছিলো পরে সেটা ডব্লিউ ডব্লিউ ই হয়। আন্ডারটেকারকে আমার পছন্দ কারন তার স্টাইল। তার মঞ্চে আসার পূর্বে যে এন্ট্রি মিউজিক সেটা। তার কথা বলা চালচলন সে তার চরিত্রটি যেভাবে ফুটিয়ে তুলেছে সেই জন্যে। তাছাড়া আন্ডারটেকার তার হার না মানা লড়াকু স্বভাব আমাকে খুবই অনুপ্রাণিত করতো ছেলে বেলা থেকেই। ডেথভ্যালীতে জন্মানো মার্ক উইলিয়াম কালাওয়ে একজন অসাধারন শক্তসমর্থ রেসলার। তিনি একজন জীবন্ত কিংবদন্তী। তার মতো সুপারস্টার আমার কাছে আর কাউকে মনে হয়নি।আমি সেই ছেলেবেলা থেকে তার ভক্ত।তার সব কয়টা মুভ আমি প্রাক্টিস করতাম বাসায় বালিশ দিয়ে নিরাপত্তা নিশ্চিত করে। লড়াই করো। মারো নয় মরো এই অনুপ্রেরনা টুকু আমি তার কাছে পেয়েছি।

f85of4KXmvsQJy974FRvm9w7ttkZ9K7PZ8JeKKtLWsiCW1GbQRTenjkYKWFU39cSTPSs7tGHFsEMtgL1neSRqgLjbfYgZf9DEzFnTWS13HYnn2ygjSrkboA49Ay83fRaHrmgZXYznRAnrtGxF8HEph8XSBjv6FfBdpCXrLLpje8wZwtdjrAFbVErMUPbCVhJc9uBnJ6UEJ.png


What is the big victory of your wwe superstar?


Screenshot_5.jpg
screenshot taken by me from youtube

আন্ডারটেকারের অনেক অনেক জয় আমি উপভোগ করেছি। তবে তার কোনো টাইটেল বা চ্যাম্পিয়নশীপ নয় তার সাথে ত্রিপল এইচ এর একটা খেলা আছে রেসলম্যানীয়া ২৮ এ যেখানে দুর্দান্ত একটি লড়াই হয়েছিলো এবং অন্য একজন বিখ্যাত রেসলার শন মাইকেল এটার রেফারি হিসেবে ছিলো। খেলাটা দুর্দান্ত ছিলো তবে এটা সবচেয়ে ভালোলাগা ও মনে থাকার কারন হচ্ছে খেলার শেষে স্পোর্টসম্যানশীপ। আন্ডারটেকার ও শনমাইকেল খেলাশেষে হেরে যাওয়া ত্রিপল এইচ কে কাধে তুলে নেন ও হেঁটে যেতে সাহায্য করেন এবং বের হবার সময় দুজন মিলে ত্রিপল এইচএর দুহাত তুলে সম্প্রীতির একটা দৃষ্টান্ত উপস্থাপন করেন। লড়াই শেষ এবং তারপর কোনো ঘৃনা নেই। সবাই বন্ধু এবং বিজয়ীর উচিৎ পরাজিতের প্রতি সহানূভূতিমূলক মনোভাব রাখা ও তাকে সহযোগীতা করা। এটা আমার দেখা আন্ডারটেকারের সেরা ম্যাচ।

এখান থেকে আপনি খেলাটি দেখতে পারবেন

f85of4KXmvsQJy974FRvm9w7ttkZ9K7PZ8JeKKtLWsiCW1GbQRTenjkYKWFU39cSTPSs7tGHFsEMtgL1neSRqgLjbfYgZf9DEzFnTWS13HYnn2ygjSrkboA49Ay83fRaHrmgZXYznRAnrtGxF8HEph8XSBjv6FfBdpCXrLLpje8wZwtdjrAFbVErMUPbCVhJc9uBnJ6UEJ.png


Do you like the entertainment of this network. What you think about this network?


jason-pofahl-ZOTkKCx_DAc-unsplash.jpg
unsplash

আমি এই নেটওয়ার্কটি পছন্দ করি। কারন যদিও মারামারি করা ঠিকরা তবুও জানি পুরোটাই সাজানো নাটক। অনেকে জুয়া খেলে সর্বস্ব হারায় আবার অনেকের জীবনে দুর্ঘটনায় নেমে আসে পঙ্গুত্ব। তবুও কেনো জানি ভালো লাগে। এখানে নাটক গুলো এমন ভাবে সাজায় তারা যে লড়াইটা ন্যায় অন্যায় এই ধরনের হয়। অন্যায়কে শক্তিশালী দেখিয়ে শেষমেষ ন্যায়ের জয় হয় তাই বিষয়টা আমি উপভোগ করি। এই নেটওয়ার্কটি অনেক সামাজিক উন্নয়নমূলক কাজে জড়িত আর অনেক মানুষকে তারা সহযোগীতা করে। আর যারা বডিবিল্ডিং করেন বা কুস্তির মতন একটা ঐতিহ্যকে তারা ধরে রেখেছেন।অনেক গুলো মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছেন সেটাও আমার ভালো লাগে।

f85of4KXmvsQJy974FRvm9w7ttkZ9K7PZ8JeKKtLWsiCW1GbQRTenjkYKWFU39cSTPSs7tGHFsEMtgL1neSRqgLjbfYgZf9DEzFnTWS13HYnn2ygjSrkboA49Ay83fRaHrmgZXYznRAnrtGxF8HEph8XSBjv6FfBdpCXrLLpje8wZwtdjrAFbVErMUPbCVhJc9uBnJ6UEJ.png
আমি আমন্ত্রন জানাচ্ছি @sadiyaprity & @fatemamarketing & @shathi কে অংশগ্রহন করার জন্য।

আমার লেখাটি পড়ার জন্যে আপনাকে ধন্যবাদ!

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xyWsw1kHnXVkn7Qp6hme6bwxmeXAsiaziMYqPesnvAxBKoZxpvAxoJGLfGnEUeMr1gEv2DbujLXro4ihMK4nci7VnRSHt.png


--- @aparajitoalamin

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.030
BTC 59956.07
ETH 2524.56
USDT 1.00
SBD 2.49