Weekly Competition #Week2 : About My Leisure Time || 12-05-2021

in Steem Lifestyle3 years ago

আসসালামু-আলাইকুম!

  • আজ বুধবার,
  • ১২ মে ২০২১.


আমার অবসর সময়

Weekly Competition টপিক'টা বেশ অসাধারণ, দেখেই মনে হল অংশগ্রহণ করি তাই দ্রুত আমি আমার পোস্টটি আরম্ভ করলাম। লকডাউন কে কেন্দ্র করে প্রায় অনেকদিন ধরেই আমি আমাদের গ্রামের বাড়িতে রয়েছি, সারাদিন অফিসের টুকটাক কাজ করি বাসায় বসে ল্যাপটপের মাধ্যমে। অফিসের কাজের ফাঁকে পরিবারকে সময় দেয়ার চেষ্টা করে থাকি। দিন শেষে পরিবারের সকলের মুখ দেখার মধ্যেও একটা শান্তি।

IMG_20210511_103624_3.jpg

বাড়ি থেকে বের হওয়ার সময় সেলফিতে আমরা

যাইহোক, আমার বিয়ের বয়স ৯ মাস চলছে, এটা আমার প্রথম ঈদ বিবাহিত জীবনে। আমাদের এখন পর্যন্ত তেমন কোনো শপিং করা হয়নি সেজন্য আজকে অফিস থেকে ছুটির ব্যবস্থা করে চিন্তা করলাম আমি এবং আমার প্রিয়তমা স্ত্রী শপিং-এ যাবো। আসা-যাওয়ার মাঝে ভালো সময় কাটবে আমাদের। সকাল নটার দিকে আমি আমার প্রিয়তমা স্ত্রী এবং আমার ছোট বোন সহ রওনা করলাম মার্কেটের উদ্দেশ্যে। বাসা থেকে অটোরিকশায় করে যাতায়াত করতে হয় যেহেতু আমাদের এরিয়া থেকে সদর অনেকটাই দূর।

IMG_20210511_104513_0.jpg

অফিসের প্রয়োজনীয় কল আসায় আমি সেখানে সময় দিচ্ছিলাম

অনেকজনের কেনাকাটা করতে হবে এ বছর, আমার প্রিয়তমা স্ত্রী, ছোট বোন, আমার মায়ের এছাড়া বাসায় একজন দাদি রয়েছে তার জন্য এবং আমার জন্য। আসা-যাওয়ার মধ্যে আমি এবং আমার প্রিয়তমা স্ত্রীর ছোটখাটো বিষয় নিয়ে খুনসুটি এবং সুন্দর সময় পার করছিলাম অটোরিক্সায়। সকলের চাহিদা পূরণের জন্য আমি সদা প্রস্তুত থাকি। যাইহোক, সকলের জন্য পছন্দ অনুযায়ী কেনাকাটা করলাম। প্রিয়তমা স্ত্রীর জন্য আমি আলাদাভাবে বেশ কয়েকটি কাপড় কিনলাম তার পছন্দ অনুযায়ী এবং সে আমার জন্য পছন্দ অনুযায়ী বাছাই করেছে।

IMG_20210512_125133.jpg

বাড়ির সামনে এসে সেলফিতে আমরা

আজকের এই অবসর সময়টা আমি এবং আমার প্রিয়তমা স্ত্রী একত্রিত ভাবে কাটালাম সারাটা দিন আমাদেরকে কেনাকাটার মাধ্যমে। আমাদের কাজ শেষ করে আমরা দুপুর তিনটার দিকে স্থান পরিত্যাগ করে সেখান থেকে রওনা হই বাসার উদ্দেশ্যে। বাড়ি ফেরার পথে তার জন্য কিছু ফল, জুস এবং জিলাপি কিনে আমরা বাড়ি ফিরলাম। বাসায় এসে নতুন কাপড়গুলো সে ট্রাইল দিয়ে দেখলো এবং আমি তাকে অনুপ্রেরণা যোগালাম ভালো হয়েছে, সুন্দর লাগতেছে ইত্যাদি আনন্দ সূচক কথাবার্তা বলে।

IMG_20210512_125242.jpg

শপিং করা জিনিসপত্রগুলো আমার হাতে

পরিশেষে সে অনেক খুশি এবং সে খুশি মানেই আমিও খুশি। যেদিন থেকে কালিমা পাঠ করেছি সেদিন থেকে তারজন্য মায়া এবং ভালোবাসা অনেক বেশি। ইহাই আমাদের সারাদিন বা অবসর সময়ের গল্প। নিজের মতো করে লিখার চেষ্টা করেছি, কোনো ভুলত্রুটি হলে কমেন্ট বক্স সবসময়ই আপনার জন্য প্রস্তুত রয়েছে।



Connect me on:
FacebookInstagram
Twitter Steemit

Thank You

PB8ro82ZpZP5xqHVTtgzxr9jRnPYTxeDK7ZMexdP1QdT79YteNJR9qRbw9B2XYYbJ7H2WvqLgnN2de2kPJXHQQtawm8pbvdVXv5XsxM8x4Y4VdKL.png

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর হয়েছে আপনার পোস্টটা।

আপনাকে অনেক ধন্যবাদ ভাইজান ☺️

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57893.29
ETH 3130.56
USDT 1.00
SBD 2.44