Only mother can !

in Steem Lifestyle3 years ago

সকল ছবির ঠিকানা

https://w3w.co/induces.touchy.deducted

আচ্ছালামুয়ালাইকুম

সবাই কে রাতের শুভেচ্ছা জানিয়ে আজকের পোষ্ট লেখা শুরু করলাম

সবাই ভাল থাকেন, এটাই হোক সবার কামনা আমি আপনাদের প্রেম ও ভালবাসা নিয়ে, আনন্দে সময় কাটতে চাই

সময় খরস্রোতা নদিও নয়, আবার জানবাধে আটকানো নয়। এখন রাত তিনটা সাইত্রিশ মিনিট, বাংলাদেশ সময়

ছবি গুলো কয়েক দিন আগে তোলা।গাভিটি রাস্তার ধারে বাধা। বাছুর দুধ খাচ্ছে। আমিও পাশে দাড়িয়ে আছি। আমার উদ্দেশ্য এর ছবি তোলা। কয়েকটি ছবি তুললাম। চলে যাবো। বাছুরটি দুধ খেতেই ছিল। আমি একটু সরতেই, গাভিটি মুত্র দান শুরু করল। আমি ফিরে আবার, আবার মোবাইল তাক করলাম। কয়েকটি ছবি তুললাম। এসময় মা গাভিটি এমন ভঙ্গিতে ছিল যে,তার কোন নড়াচড়া নাই। বাছুরটির দুধ খেতেও যাতে অসুবিধা না হয়,সেদিকে মায়ের অনেক নজর ছিল। আমাকে দৃশ্যটি আকৃষ্ট করল। মনে মনে ভাবলাম, এটি শুধু একজন মা'ই পারে

দেখুন ও উপভোগ করুন।

Stay turned

DeviceHandset
Photographer@mrnazrul
LocationBhendabari Rangpur Bangladesh.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64316.24
ETH 2748.47
USDT 1.00
SBD 2.65