Sort:  

Thanks brother I hope you understand

Yes bro and you most to welcome!

ধন্যবাদ আপনাকে আর একটা কথা আপনাকে বলতে চাই সেটা হলো আপনি আপনার কমেন্টটা সব সময় বড় করার চেষ্টা করবেন এবং যে বিষয়ে লিখেছেন সেই বিষয় অনুযায়ী লিখতে চেষ্টা করবেন তাহলে সবচেয়ে ভালো হবে ধন্যবাদ

আপনাকেও ধন্যবাদ ভাই সুন্দর একটি উপদেশ টা দেওয়ার জন্য তবে আমি সব সময়ই চেস্টা করি পোষ্ট রিলেটিভ কমেন্ট করতে আর একটু বড়ো করে লিখতে তবে এটা একটু ছোট করেছি কিন্তু আমি সব সময় চেষ্টা করবো বড়ো করে এবং পোষ্ট অনুযায়ী কমেন্ট করার ৷

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আমার কথাটা বোঝার জন্য আমি আশা করি আপনি ঐ অনুযায়ী কাজ করে যাবেন এবং অবশ্যই একদিন একটা ভালো পর্যায়ে যেতে পারবেন ধন্যবাদ

জি ভাই আপনি একদম ঠিক বলেছেন তবে সত্যি বলতে আপনি যেই অনুযায়ী কাজ করার কথা বলছেন সেম সেই অনুযায়ী আমি গতকাল কাজ করেছিলাম তবে তার ফলও আনি পেয়েছি যেমন আমি গতকাল 8 থেকে 10 পোস্ট রিলেটিভ একটু বড়ো করে কমেন্ট করেছি তার ভেতরে তিনটা আপভোট পেয়েছি একটা ১ম 0.50, ২য় 0.20 ৩য় টা 0.04 এরকম পেয়েছি যা আমার খুব ভালো লেগেছে ৷

This comment has received a 0.28 % upvote from @speedvoter thanks to: @asaad.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 55093.98
ETH 2894.76
USDT 1.00
SBD 2.22