You are viewing a single comment's thread from:

RE: শরীর সুস্ত সবল রাখার জন্য কিছু নিয়ম

in #healthytips6 years ago

@chuadanga খুব ভালো লাগলো তোমার post টা পড়ে,, এটা সত্যি যে মানুষের শরীর যদি ঠিক না থাকে তাহলে আপনি সমাজের কাছে সব থেকে komjor মানুষ,, sorir ঠিক রাখার জন্য তুমি যে tips গুলো বিশ্লেষণ করেছো খুব সুন্দর,, এটা সত্যি, সঠিক সময় খাওয়া দাওয়া করতে হবে, এটা দরকার আজকের busy দিনের খাবার খাওয়ার সময় ঠিক করে বের করা মুস্কিল,, আর morning time এ exercises খুব দরকার,, আর তুমি নেশা এর কথা বলছো, এটা খুব ভালো কথা আমাদেরকে নেশা থেকে দূরে থাকতে হবে, আর আজকের দিনে আমরা কাজের মধ্যে এতোটাই busy হয় থাকি অনেক দেরি করে ঘুমানো এটা খুব খারাপ অভ্যাস,,, যাই হোক তোমার post এ শরীর ভালো রাখার খুব সুন্দর বিশ্লেষণ করেছো,, এটা যদি আমরা সবাই follow করি, তাহলে 100 % আমাদের শরীর ঠিক থাকবে, কি বলেন @chuadanga ভাই

Upvote comments follow

Sort:  

আপনি অনেক ভাল বিশ্লেষণ করেছেন।অনেক ধন্যবাদ আপনাকে

এতে ধন্যবাদ এর কি আছে @chuadanga ভাই,, আপনি খুব সুন্দর করে গুছিয়ে বিশ্লেষণ করেছো,, আমার খুব ভালো লেগেছে আপনার পোস্ট,,, আপনি এত upvote কি করে পাচ্ছেন, please যদি আমাকে একটু বলতেন, valo উপকার হতো, আমি steemit E new, কিছু বুঝতে পারছি না,, আমার তো এক টাকা ও ইনকাম hocche na @chuadanga ভাই

apni ki byteball theke doller nicen???? na nile amk janaben

vai byteball er je link ti apni share korechilen seti amar laptop e open hochhe na ..please help

oi link ta dia apni phone a downlode koren...r apnar ai idr reputetion tho kom... 40 hote hobe. tahole apni $10 moto paben r reputetion 50 hole $20 paben

Ok vai thanks you so much proper information deoar janyo...amar id r reputation barle ami stepgulo follow korbo..

এটা কিসের link, আর আমি post ke কিভাবে প্রমোট করবো??? একটু বল please @chuadanga ভাই

ai ta byteball dicce steem use kori der kicu free doller. apni jodi na nen amk bolen

@chuadanga ভাই আমি already byteball এর free डॉलर নিয়ে নিয়েছি,,, আপনি আমাকে বলেছেন তার jonno আপনাকে অসংখ্য ধন্যবাদ,, আপনি আমাদের সাথে থাকবেন ভাই জান,,

আপনার কাছে থেকেও আমরা কিছু জানতে পারলাম, শিখতে পারব steemit এর ব্যাপারে, আপনি তো steemit এ অনেক পুরোনো হয়ে গিয়ে Chen,,, আমরা এখন শুরু করলাম,,মাঝে মাঝে আপনি আমাদের সবাইকে সাহায্য করবেন @chuadanga ভাই

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68425.65
ETH 2646.01
USDT 1.00
SBD 2.68