আফগানিস্তান ইংল্যান্ডের সাথে জিতায় আমি অনেক খুশিsteemCreated with Sketch.

in #happy9 months ago

কালকে ইংল্যান্ডকে আফগানিস্তান হারিয়েছিলো। ইংল্যান্ড অনেক শক্তিশালী একটি দল। আফগানিস্তান নতুন দল হিসেবে ইংল্যান্ডকে যে হারিয়ে দিবে এটা কেউ বিশ্বাসই করতে পারতেছিল না। আফগানিস্তানের প্লেয়ারদের মধ্যে ঐক্যবদ্ধ জোট ছিল তাই তারা ইংল্যান্ড কেউ এত সহজে হারিয়ে দিয়েছে। ইংল্যান্ড টিম স্পিন বলের কাছে নাস্তানাবুদ হয়েছিলো। আফগানিস্তান তাদের স্প্রিং বলের জন্য বিশ্ব বিখ্যাত। আফগানিস্তানের দুইজন স্পিন বোলিং মজিব এবং প্রশিক্ষণ কালকে মোট ছয়টি উইকেট নিয়েছিল। রশিদ খান এবং মজিব বিশ্ব সেরা বোলিং। দুজনেই অনেক ডোমেস্টিক ম্যাচ খেলে থাকেন। সারা বছরে টি-টোয়েন্টি ম্যাচ খেলে থাকেন। তাদের খেলা অনেকেরই পছন্দের। তারা দুইজন বোলিং এর পাশাপাশি ভালো ব্যাটিংও করে। আফগানিস্তানের সকল বোলিং প্রায় ব্যাটিং ভালো করে।

আফগানিস্তান দলে দই ২০০ রানের মধ্যে ৬ উইকেট পরে গিয়েছিল। এত তারা প্রায় ২৮৪ রানের বড় একটি দক্ষ তারা দিয়েছিলো ইংল্যান্ডকে৷ ইন্ডিয়ার প্রথম পঞ্চাশ রানের মধ্যে তিনটি উইকেট পরে যায়। এর ফলে তাদের মেরুদন্ড ভেঙ্গে গিয়েছিল। ইংল্যান্ড অনেক শক্তিশালী একটি দল হওয়া সত্বেও আফগানিস্তানের সাথে যে হেরে যাবে এটি কেউ কল্পনায় করতে পারেনি। আফগানিস্তান বর্তমানে যেভাবে খেলতেছে এদের পক্ষে যে কোন বড় দলকে হারিয়ে যাওয়া খুবই সহজ হয়ে গেছে। আফগানিস্তান তাদের প্রথম ম্যাচে হেরেছিল দ্বিতীয় ম্যাচে হেরেছিল কিন্তু তৃতীয় ম্যাচ ইংল্যান্ডের সাথে বড় ব্যবধানে জিতেছে। আফগানিস্তান মুসলিম টিম হিসেবে আমি তাকে সমর্থন করি। আফগানিস্তানের খেলা আমার অনেক ভালো লাগে আমি শুরু থেকে তাদের সমর্থন করে আসছি কালকে তাদের ম্যাচে তাতে আমি অনেক খুশি।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67321.51
ETH 3513.34
USDT 1.00
SBD 2.83