তার স্ত্রী একটি প্রেমময় স্বামী একটি গল্প হয় একবার, তার স্বামী সঙ্গে

in #hantuar7 years ago (edited)

একটি স্বামী তার স্বামী ভালবাসে গল্প

এই তার স্ত্রী একটি প্রেমময় স্বামী একটি গল্প হয় একবার, তার স্বামী সঙ্গে গভীরভাবে প্রেমে যিনি একটি স্বামী আছে, স্বামী তার স্ত্রী সঙ্গে আচরণ করতে যত্নশীল হয়, কোমলতা এবং স্নেহ পূর্ণ সঙ্গে কথা বলা, তার স্ত্রী সব শুভ ভরা ভালবাসা দিয়ে কিন্তু পরিবারে কিছুটা অদ্ভুত কিছু আছে, যখন স্বামীর এ কথাটি বলা হয়, তখন স্ত্রী বি.কে বললেন, বিয়ে স্বামী যখন বলেছিলেন তখন বি। স্ত্রী বললেন, স্বামীকে তার স্ত্রীকে কানের সমস্যা বলে আখ্যায়িত করে।

একটি স্নায়বিক শুরু সঙ্গে স্বামীর স্বামীর স্বামীর সাথে কথা বলতে দ্বিধান্বিত হয়েছিলেন যে তিনি ডাক্তারকে ভয় পেতে, ভুল বোঝাবুঝির ভয়ে ভয় পেতে এবং তার স্ত্রীকে আঘাত করতে ভয় পান। দিন পরিবর্তনের পর কোন দিন পরিবর্তন হয়নি, যতক্ষণ না স্বামী তার স্ত্রী আনতে না পারায় ডাক্তারের কাছে যেতে সিদ্ধান্ত নেন। ইএনটি ডাক্তারের অফিসে আগত। তিনি বলেন, "ডাক্তার ডা। আমি এখানে এসেছি, আমার স্ত্রীকে শুনানির হুমকি দিয়েছি কিন্তু তিনি এখানে আসতে পারেন না কারণ আমি ভয় পাচ্ছি যে পরে তিনি রাজি হয়ে যাবেন।" আমাকে একটি ঔষধ দিতে পারেন পরে এটি কিনতে যাক। "ডাক্তার জিজ্ঞাসা:" পিতার স্ত্রী বর্তমান অবস্থা কি? " স্বামী উত্তর দিয়েছিলেন: "বাইরে থেকে দেখলে মনে হয় জরিমানা।
"রক্তের কান থেকে কি আসে যায়?" ডাক্তার জিজ্ঞেস করলেন, "বেসবল স্যার" স্বামীকে বললেন, "কি নতুন পিতা বা তার বাচ্চার স্ত্রী আগে অসুস্থ হয়ে পড়েছে?" ডাক্তার ড। স্বামী.

ডাক্তারের মতে, "দুঃখিত স্যার, আপনি এখানে আপনার স্ত্রীকে নিয়ে আসার সময় নির্ণয় করতে পারেন, আমাকে ব্যক্তিগতভাবে পরীক্ষা করুন।" স্বামী বিভ্রান্ত হতে শুরু করলেন এবং বলেছিলেন: "ওহ না, এটা অসম্ভব, স্যার, ডাক্তার আমাকে কিছু দিতে পারে আমার স্ত্রী সরাসরি চেক না করেও কানে কানের দোষের জন্য ঔষধ? "ডাক্তারপন্থী বলেন:" যদি আপনি কি ধরনের রোগ সম্পর্কে জানেন তাহলে আমি ঔষধ দিতে পারি ", স্বামী আরও বিভ্রান্ত হয়ে গেলেন, আরও ধারণা খুঁজছিলেন:" আমি আমার নিজের চেক করতে পারি কি না স্ত্রী প্যানকে নিশ্চিত করে বলতে পারেন যে কানের ব্যথা কি ধরনের, পরে আমাকে বাড়ীতে অনুশীলন করতে হবে। "ডাক্তারের পরামর্শ নেওয়া এবং একটি সহজ সমাধান প্রদান করে এবং স্বামীকে ব্যাখ্যা করে:" আচ্ছা, আমি কীভাবে তা পরীক্ষা করব তা প্রথমে ব্যাখ্যা কর। আপনার স্ত্রীকে 10 মিটার দূরত্বে আহ্বান জানানো হয়, যদি না শুনতে হয় তবে 1 মিটার যান এবং 9 মিটার দূরত্বে থাকুন, যদি অগ্রিম নাও থাকেন তবে আপনার ফোনের 1 মিটার কল করার সময় আপনার স্ত্রীকে যোগাযোগ করা চলবে না।

এবং যদি আপনার স্ত্রীর কেবল একটি মিটার দূরে শুনে থাকেন যে আপনার স্ত্রী সত্যিই কাঁটাচামচ আছে মানে "ভাল স্যার, আমি খুব শীঘ্রই বাড়িতে অনুশীলন করবো"। স্বামীকে ডক্টর রুম থেকে বের করে দেওয়ার জন্য তিনি দ্রুত ডেকেছিলেন।

বাড়িতে আসার পর, ডাক্তার ডাক্তারের নির্দেশ দিয়েছিলেন তা অনুশীলন করার জন্য সঠিক মুহূর্তের জন্য অপেক্ষা করছিলেন। তার দ্বারা এর আঘাত হচ্ছে ভয়। সকালের নাস্তা না হওয়া পর্যন্ত, স্বামী অনুশীলন শুরু করলো। তিনি 10 মিটার দূরে কল করতে শুরু করলেনঃ "মা ... মা ... .." স্বামীকে আলতো করে ডেকে বল। কিন্তু কোন উত্তর নেই। 1 মিটার এগিয়ে তার স্ত্রী approached: "মা .. মা .... ...." এখনও কোন answerthe স্বামী 1 মিটার অগ্রসর অব্যাহত 2 মিটার দূরত্ব: "maa .. মা ..." নীল, তার মুখ এখনও কোন উত্তর। হতাশা মধ্যে স্বামী তার স্ত্রী সঙ্গে 1 মিটার দূরত্ব উন্নত : "মা ... মা ..." তারপর 1 মিটার দূরত্ব থেকে স্ত্রীর কাছ থেকে উত্তরটি একটু ধীরগতির কণ্ঠে শোনা যায়: "হেক কি?" ইতিমধ্যেই মামার জবাব দিয়েছিল 'হ্যাঁ পাও .. ইয়া পিএ ..' টেপ আজা কলব্যাকিং কলিং। "বাঁধ !! ... বিভ্রান্ত হয়ে গেলেন, আরও ধারণা খুঁজছিলেন:" আমি আমার নিজের চেক করতে পারি কি না স্ত্রী প্যানকে নিশ্চিত করে বলতে পারেন যে কানের ব্যথা কি ধরনের, পরে আমাকে বাড়ীতে অনুশীলন করতে হবে। "ডাক্তারের পরামর্শ নেওয়া এবং একটি সহজ সমাধান প্রদান করে এবং স্বামীকে ব্যাখ্যা করে:" আচ্ছা, আমি কীভাবে তা পরীক্ষা করব তা প্রথমে ব্যাখ্যা তাত্ক্ষণিকভাবে তার স্বামীর হাতের তালু থেকে ঠাণ্ডা ঘাম বেরিয়ে এসেছিল, সে বুঝতে পেরেছিল যে কান্নাকাটি তার স্ত্রী নয়। তিনি এখন জানেন যে তার নিজের কান পরীক্ষা করা প্রয়োজন।

Sort:  

শুরু সঙ্গে স্বামীর স্বামীর স্বামীর সাথে কথা বলতে দ্বিধান্বিত হয়েছিলেন যে তিনি ডাক্তারকে ভয় পেতে, ভুল বোঝাবুঝির ভয়ে ভয় পেতে এবং তার স্ত্রীকে আঘাত করতে ভয় পান। দিন পরিবর্তনের পর কোন দিন পরিবর্তন হয়নি, যতক্ষণ না স্বামী তার স্ত্রী আনতে না পারায় ডাক্তারের কাছে যেতে সিদ্ধান্ত নেন। ইএনটি ডাক্তারের অফিসে আগত। তিনি বলেন, "ডাক্তার ডা। আমি এখানে এসেছি, আমার স্ত্রীকে শুনানির হুমকি দিয়েছি কিন্তু তিনি এখানে আসতে পারেন না কারণ আমি ভয় পাচ্ছি যে পরে তিনি রাজি হয়ে যাবেন।" আমাকে একটি ঔষধ দিতে পারেন পরে এটি কিনতে যাক। "ডাক্তার জিজ্ঞাসা:" পিতার স্ত্রী বর্তমান অবস্থা কি? "

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65733.39
ETH 3506.40
USDT 1.00
SBD 2.51