কাল রাতে আমার ভূতের স্বপ্ন

গতকাল রাতে আমার স্বপ্নে ভূত প্রদর্শিত হয়। এটা ছিল একটি ভয়ঙ্কর এবং বিরক্তিকর সাক্ষাৎকার যা আমাকে ক্রিপস দিয়েছে। আমার স্বপ্নে, আমি একটি বিধ্বস্ত মন্দিরের একমাত্র বাসিন্দা ছিলাম। বায়ুতে একটি স্পষ্ট দুর্যোগের অনুভূতি ছিল, এবং রাস্তাগুলি চিরকালের জন্য চলতে দেখায়।

কিছু অস্বাভাবিক ঘটনা ঘটেছে যখন আমি সাবধানে মন্দিরটি তদন্ত করেছিলাম। আমি মনে করেছিলাম চোখ আমাকে অনুসরণ করছে, এবং যখন আমি রাস্তার নিচে হাঁটলাম, একটি ঠান্ডা বাতাস ভবনটি ঘিরে ঘুরে দাঁড়ায়, আমার গলাটির পিছনের চুলগুলি উড়তে থাকে। বাতাস আরো ভারী হয়ে ওঠে, এবং আমি অন্ধকারে কিছু লুকিয়ে আছে বুঝতে পারলাম।

বাতাস হঠাৎ ঠান্ডা হয়ে গেছিল, এবং একটি ভাসমান আলোর আভা, ভূত সাদা পোশাকের মধ্য দিয়ে আমাদের দিকে তাকালো। একটি মহিলা ভূত সেখানে উপস্থিত ছিল, তার অদৃশ্য ফর্মটি দুঃখজনক চোখ এবং একটি কষ্টদায়ক চেহারা প্রকাশ করে। তার পা পৃথিবী থেকে নেমে আসে, যখন সে আমার দিকে এগিয়ে আসে।

যখন তিনি আরও কাছাকাছি এসেছিলেন, তখন আমি কয়েকটি কথাবার্তার মাধ্যমে বুঝতে পারলাম যে তারা অন্য যুগ থেকে এসেছে। ভূতের চরিত্রের সাদা হাত প্রসারিত হয়, এবং আমি কিছুক্ষণের জন্য খুব ভয় পেয়ে গেছিলাম। দুঃখ, চাহিদা, এবং হারানোর একটি ধ্বংসাত্মক অনুভূতি আমাকে ঘিরে। আমি বুঝতে পেরেছি তার দুঃখ এবং এই পৃথিবীতে অসমাপ্ত অনুভূতি।

সেই সময়ে স্বপ্ন বদলে গেল এবং আমি ঘুম থেকে উঠলাম দেখলাম যে সকাল হয়ে গেছে। আমি নিজেকে একটি ভয়ঙ্কর ভূতের স্বপ্ন থেকে বের হয়েছিলাম।

একসময় একটি তরুণ নবী মারা যান যখন তার স্বামী যুদ্ধ থেকে ফিরে আসার জন্য অপেক্ষা করছিলেন। তার স্বামী কখনোই ফিরে আসেননি, কারণ ভাগ্যের অন্য উদ্দেশ্য ছিল। একটি দূরবর্তী যুদ্ধক্ষেত্রে, তার জীবন জীবন চলে যায়। আমি যখন গল্পটি অনুসরণ করি তখন ভয়ঙ্কর মহিলাটির প্রতি আমার অনুভূতি গভীর হয়ে যায়। তিনি শান্তি খুঁজে পাননি কারণ তিনি এই মন্দিরে সীমাবদ্ধ ছিলেন, যা জীবিত ও মৃতদের বিশ্বের মধ্যে অবস্থিত।

এই পৃথিবীতে তার আকৃতি ছিল ভালোবাসা ও আবেগের, এবং তিনি জীবিতদের সাথে যোগাযোগ করার জন্য শান্তি পেয়েছিলেন। আমি দুঃখের হৃদয়ের সাথে বুঝতে পেরেছিলাম যে ভূতের মহিলাটি সাধ্য শান্তির প্রয়োজন ছিল। তিনি চেয়েছিলেন যে কেউ তার সমস্যার কথা শুনবে এবং তাকে যে শান্তি প্রত্যাশা করে সেটা দিতে পারে। স্বপ্নে আমি তাকে প্রতিশ্রুতি দিয়েছিলাম যে আমি তার জীবনকে শান্ত করার জন্য যা কিছু করতে পারি। আবারও, স্বপ্ন বদলে গেল, এবং আমি নিজেকে একটি সুন্দর, সূর্যাস্ত গাছপালা মধ্যে পেয়েছি। ভূত নারী আমার সাথে যোগ দেন, এবং তার নতুন চেহারা ছিল প্রশংসার মত।

যখন আমি তাকে অনুভব করেছিলাম এবং তাকে ভালবাসার সাথে আটকে রেখেছিলাম, তখন সে উষ্ণ, উজ্জ্বল আলোতে পরিণত হয়ে যায় এবং নিখোঁজ হয়ে যায়। তার সাথে তার অতীতের ওজন বহন করার দরকার আর ছিল না। আমি বিস্মিত হয়ে স্বপ্নে জেগে উঠেছি এবং আশ্চর্য হয়েছিলাম যে অবিশ্বাস্য ঘটনাগুলো আমার মনের ভেতরে ঘটেছে। যদিও এটা আমার মাথায় ছিল, অভিজ্ঞতা গভীর ছিল। আমি নিজেকে জীবনের অর্থ, পরকালে এবং দুনিয়ার শক্তি, সহানুভূতি এবং জ্ঞান সম্পর্কে চিন্তা করেছি।

আমি সেই মহিলাটির গল্প এবং সেদিনের পর আমার সাথে তার কী ঘটেছিল তা চিরদিন ধরে রেখেছি। এটা আমাকে বর্তমানকে মূল্যায়ন করার গুরুত্ব শিখিয়েছে, আমার অনুভূতিগুলি স্বাস্থ্যকরভাবে মোকাবেলা করা এবং আমার জীবনের লোকেদের প্রতি ভালবাসা রাখতে চাই।

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63287.47
ETH 2569.39
USDT 1.00
SBD 2.81