মাথা কাটা গাড়ী

in #ghostghostlast year

অনেকে ভাবছেন গাড়ী আবার মাথা কাটা হয় নাকি,অরে সবই হয় যদি সে গাড়ি আবার মানুষে রূপান্তরিত হয় তবে,তবে শুনুন আমার ঘটনা কি হয়ে ছিল আমার সাথে ,

তখন রাত ১১টা আমি ট্যাক্সি এর জন্য অপেক্ষা করছি কারণ আমার এই রুটে রাত ১১টাই বাস পাওয়া যাই না,রাস্তা জন মানব হীন একা আমি রাস্তায়,রাস্তার ধারে বাসস্ট্যান্ডে গিয়ে বসলাম মুখে একটা সিগারেটের চুষকি দেয়াছি, হটাৎ দেখি পাশে বসে এক মহিলা,আমি তো দেখে অবাক।

হঠাৎ, একটি ক্ষীণ গর্জন বাতাসের মধ্য দিয়ে প্রতিধ্বনিত হল, প্রতি মুহূর্তের সাথে সাথে আরও জোরে বাড়ছে। আমি রাস্তার দিকে আমার দৃষ্টি ঘুরিয়ে দেখলাম, একটা গাড়ির হেডলাইট জ্বলছে। এটি যতই কাছে আসছিল, আমার হৃদয় আমার হৃদয় যদি গতি আকাশ ছুতে লাগলো এবং আমার শরীরে একটি শিহরণ সংবেদন ছড়িয়ে পড়ল।
গাড়িটি অন্ধকার থেকে আবির্ভূত হয়েছিল, এর বর্ণালী রূপটি একটি অন্য জগতের আভায় জ্বলজ্বল করছে। এটির টায়ারগুলিকে মনে হচ্ছে অ্যাসফল্টের ঠিক উপরে ঘোরাফেরা করছে, পদার্থবিজ্ঞানের নিয়মগুলিকে অস্বীকার করছে। যানবাহনটি একটি বিগত যুগের একটি ধ্বংসাবশেষ ছিল, যা সময়ের সাথে সাথে হিমায়িত একটি প্রাচীন সৌন্দর্য।

কৌতূহল আমার ভয়কে ছাপিয়ে গেল, এবং আমি সাবধানে ভূতের গাড়ির কাছে গেলাম। এর জানালাগুলি অস্বচ্ছ ছিল, ভিতরে যা কিছু ছিল তা লুকিয়ে রাখত। কাঁপতে কাঁপতে হাত বাড়িয়ে আমি ছুঁয়ে ফেললাম ঠান্ডায় আমার আঙ্গুলগুলি কাঁপার সাথে সাথে আমার মনের মধ্যে চিত্র এবং আবেগের বন্যা বয়ে গেল।

গাড়ির অতীতের টুকরো টুকরো সাক্ষী হয়ে আমাকে একটি ভিন্ন যুগে নিয়ে যাওয়া হয়েছিল। আমি আনন্দিত হাসি এবং অশ্রুসিক্ত বিদায়, তারার মতো আকাশের নীচে রাস্তা ভ্রমণ এবং ভালবাসার ফিসফিস করে স্বীকারোক্তি দেখেছি। কিন্তু এই স্মৃতিগুলির সাথে জড়িত ছিল ট্র্যাজেডি এবং ক্ষতির মুহূর্তগুলি, অতীতের সময়ের ভুতুড়ে প্রতিধ্বনি।
বাকি গল্পটা পরবর্তী পর্বে ....
ghost car.jpg

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63498.69
ETH 2645.91
USDT 1.00
SBD 2.80