রাজনীতি

in #funny7 years ago (edited)

১। দুই দেশের দুই অসৎ যোগাযোগমন্ত্রীর মধ্যে গোপন আলাপ চলছিল।

নাইজেরিয়ার যোগাযোগমন্ত্রী তাঁর দেশের একটি ব্রিজের ছবি দেখিয়ে বললেন, এটার বাজেট ছিল ২০ কোটি টাকা। কিন্তু আমি ১৫ কোটি টাকায় বানিয়ে বাকিটা হজম করেছি!

এরপর তৃতীয় বিশ্বের এক উন্নয়নশীল দেশের যোগাযোগমন্ত্রী একটি নদীর ছবি দেখিয়ে বললেন, এখানে ব্রিজ বানানো বাবদ বরাদ্দ ছিল ২০ কোটি টাকা।

প্রথম মন্ত্রী- ‘কোথায় ব্রিজ? আমি তো কিছুই দেখতে পাচ্ছি না।’

দ্বিতীয় মন্ত্রী মুচকি হেসে বললেন, ব্রিজ থেকে আমার আয় হয়েছে পুরো ২০ কোটি টাকা!

২।রাজনীতিবিদদের মজলিশে বক্তব্য দিতে উঠে দাঁড়িয়েছে মজনু।

শুরুতেই সে বলল, ‘আমাকে এখানে রাজনীতিবিদদের সম্পর্কে কোনো কটূক্তি করতে নিষেধ করা হয়েছে। সুতরাং, আমি কটূক্তিমূলক বক্তব্যগুলো এড়িয়ে যাচ্ছি।’

এই বলে মজনু তার বক্তব্য লেখা কাগজগুলোর পাতা ওল্টাতে শুরু করল। একেবারে শেষ পৃষ্ঠায় গিয়ে থামল এবং বলল, ‘সবাইকে ধন্যবাদ। শুভসন্ধ্যা

Sort:  

অস্থির হইছে। মজা পাইলাম :)

Moja pawar jnno e to dei...:D

Taile akhon dewa bondho korsos kno?

Akhon to new generation aisa porse...old jinish r koto!

Hoo taile valo kichu niye aso...

Dekhi...pailei chole asbo...wait and see

ভাই রাজনীতিবিদরা সত্যি অনেক বুদ্ধিমান হয় ।

Hmm...you are right...

joss vai...upvoted. plz upvote me also.

Thanks bro...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 60883.28
ETH 2401.75
USDT 1.00
SBD 2.63