[Sreemit Lover Bd Gurup A] Blue Whale Funny Story,সবার হাসতে হবে।সবাই ভোট, কমেন্ট দিয়েন সাথে সাথে back পাবেন।

in #funny7 years ago (edited)

" # ব্লু_হোয়াইট " গেমটা খেলার খুব আগ্রহ জেগেছে তাই খেলা start করলাম,,,
আমার জন্য প্রথম লেভেল
শর্ত একটা,
গেম শেষ না করে খেলা বন্ধ করা যাবে না
আমি বললাম আগে শুরু তো করি???
আমাকে প্রথমে বললো ছাদে যান ভোর ৪ টায়,,,,,,
আমি ঘুম থেকে উঠছি ৮ টায়
পরে বললো,

আপনাকে ভোর চার টায় ছাদে যেতে বলা হয়েছিলো আপনি ছাদে যাননি কেন?
= আরে আমার ঘরে তো ছাদ নেই টিন,যামু কেমনে?
ওকে তাহলে বাড়ির পাশের কবরস্থানে রাত ১২ টায় ঘুরে আসবেন
= ভাই আমার বাড়ির আশে পাশে কোন কবর স্থান নাই
কবরস্থানে যাওয়ার জন্য ১০ টাকা ভাড়া লাগবে,,, আমার কাছে একটা টাকাও নাই,,,
আপনি ১০ টাকা দিলে আমি ৩২ mb কিনে ২য় লেভেল এ যাইতে পারি
নয়তো খেলা এইখানেই বাদ,,,
১০ টাকার কথা শুনে প্রথম দিন আর কিছু বললো না
২য় দিন,,,,,,,,,
আপনার গায়ে তিমি মাছ আঁকেন ব্লেড দিয়ে
= আরে আমি তো খাতায়ই ভালো ভাবে তিমি মাছ আঁকতে পারি না, হাতে আকমু কেমনে? are you mad?
যেভাবেই পারের আকেন
= আমি মুলার মধ্যে একটি তিমি।মাছের বাচ্চা এঁকে দিলাম,,,
সে পুরাই shocked
আমি ভাবলাম প্রথমবার এতো সুন্দর একটা মাছ একেছি তাই হয়তো ৪০০ বোল্ডের shocked খাইছে,,,
এটা কি???
= কেন তিমি মাছ,,,
দেখে তো মাছের মতো মনে হচ্ছে না
আর ওটা কিসের মধ্যে একেছেন আপনি?
= ইয়ে মানে এটা মুলা দাম মাত্র ৪০ টাকা কেজি,,,
আপনাকে মুলায় আঁকতে বলা হয়েছে না কি হাতে?
= আরে ভাই আঁকলেই ততো হলো হাত আর মুলা,, আঁকাআকিই তো দেখতে চাইছেন তো দেখেন,,,
সে রাগে জিদ্দে বললো সব বাদ এবার আপনাকে সুইসাইট করতে হবে,,,
= ভাই সুইসাইট আবার কি??!!
জানান না সুইসাইট কি
আত্মহত্যা...
= এটা খায় না মাথায় দেয়?
= actually i don't understand
plz আমাকে আগে একবার practically দেখান পারবো প্রমিজ...
উফফফ যান তো আপনি খেলতে হবে না আপনাকে
আমার কি # blue_whale গেইম খেলার অধিকার নেই???
আজ সুইসাইটের মানে বুঝিনা না বলে
তাই খেলতেও পারলাম না!!!
এ কেমন বিচার???😂😂😂😂😂😂😂😂😂😁images.jpg

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59608.09
ETH 2475.05
USDT 1.00
SBD 2.46