"হাসির প্রপাতে: একটি মজার ব্লগ"

in #funny-blog11 months ago (edited)

20230607_223107.jpg
আপনি যদি হাসির পরিবেশে অবস্থান করতে চান তবে আমি নিশ্চই একটি মজার ব্লগ রচনা করবো। যাত্রা শুরু করা যাক!

একবার একটি স্কুলে অভিভাবক সভা অনুষ্ঠান হয়েছিল। সভায় অভিভাবকদের জন্য হাসির পার্টিতে কিছু বিশেষ করে আনা হয়েছিল। সভার মধ্যে একজন শিশু বিচক্ষণভাবে থামিয়ে দাঁড়ালেন একজন অভিভাবকের সামনে।

শিশুটি সম্পূর্ণ গভীরভাবে বলল, "স্যার, আপনি কি একটি বুদ্ধিমান মানুষ?"

সভার অভিভাবক ছাড়াও সবাই চমকে উঠল এবং শিশুটির প্রশ্নের উপর হাসিতে মাত দিল। সভায় সবাই আপনাতেই চিত্কার দিলেন।

শিশুটি সেই উচ্ছ্বাসিত মনে বলল, "স্যার, আমি একটি বুদ্ধিমান মানুষ হতে পারি কারণ আমি আমার পরীক্ষার পূর্বে আপনার পরীক্ষার প্রশ্নগুলি পড়ে নিয়েছি!"
শিশুটি সভার অভিভাবকের উপস্থিতিতে আরও বলল, "আমি আপনার প্রশ্নগুলির উত্তর আগেই শিক্ষাপ্রশ্নের ক্ষেত্রে সঠিকভাবে প্রয়োগ করেছি।"

সভার অভিভাবক অবাক হয়ে ওঠেন, কিন্তু তাদের চেহারাগুলি সম্পূর্ণ মুগ্ধ হাসিতে লুপ্ত হয়ে যায়। শিশুটির উপস্থিতিতে পাল্টে তাঁদের সকলের চিত্কার উঠে এবং এক ব্যানার নামক স্যাশে চিত্কারে ডুবে গেল। সেই সুযোগে আপনারা সবাই একটি বিদ্রুপ্ত হাসির দুনিয়ায় প্রবেশ করতে পারবেন।

আপনার সাথে একটি নীরব প্রশ্ন শেষ করতে চাই। আপনি কি সময়ের একটি গায়ে মাটিতে প্রবেশ করতে পারেন যখন মুড়ির বাটন টিক-টিক করছে?

আমি আশা করি আপনি এই মজার গল্পটি পড়ে আনন্দিত হয়েছেন।
আপনাদের প্রিয় অভিভাবক, আমরা একটি হাসির পার্টির মাধ্যমে আপনাদের চেহারায় আরও হাসি ছড়িয়ে দেওয়ার জন্য নিরবিচ্ছিন্ন চেষ্টা করছি। আপনারা যদি প্রস্তুত হন আমাদের হাসির পথে একটি সাহায্য করতে, তবে এই প্রশ্নের উত্তরটি দেখানোর চেষ্টা করুন:

না, আমি সময়ের গায়ে মাটির মধ্যে প্রবেশ করতে পারি না যখন মুড়ির বাটন টিক-টিক করছে। তবে এটি একটি মজার প্রশ্ন ছিল এবং আপনাদের হাসিতে আনার জন্য নির্ভরযোগ্যভাবে ব্যবহার করা হয়েছিল।

আশা করি আপনারা এই সুযোগটি ভালো করে উপভোগ করতে পেরেছেন। হাসি মানুষকে সান্ত্বনা দেয়, স্বাস্থ্য ভাল রাখে এবং আনন্দ ও সম্প্রেম বৃদ্ধি করে। এই মজার বল্গুলির মাধ্যমে আমরা সময়ের পরিমাণ হাসি পাবার উপকারিতা বুঝাতে চেষ্টা করেছি।

ধন্যবাদ
images.png

20230607_223107.jpg

20230607_223107.jpg

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 71239.75
ETH 3686.52
USDT 1.00
SBD 3.75