বেআইনি অস্ত্র রাখার অপরাধে এক যুবকের জেল

in #fun6 years ago

বেআইনি অস্ত্র রাখার অপরাধে এক যুবকের জেল হলো।
ছেলে জেলে যাওয়ায় বয়স্ক বাবা সংসার কিভাবে চালাবেন তাই নিয়ে খুব চিন্তায় পড়ে গেলেন।

শেষে বাবা তার ছেলেকে চিঠি লিখলেন, আমার অনেক বয়স হয়েছে ।এত বড় ক্ষেত খনন করে আলু চাষ করা আমার পক্ষে সম্ভব না।তুই থাকলে একটু সাহায্য করতে পারতিস ।
সেই চিঠি ছেলের কাছে পৌঁছলো।
ছেলে জেল থেকে বাবাকে চিঠিতে জবাব দিল,তুমি ঐ ক্ষেত খনন কোরো না।
কারণ, ক্ষেতে আমি আমার সব অস্ত্র লুকিয়ে রেখেছি।
একজন পুলিশ সেই চিঠি দেখল.....
পরের দিন বিশাল পুলিশ বাহিনী গিয়ে পুরো ক্ষেত খনন করে দেখল, কিন্তু অস্ত্র পেলো না।





ছেলে আবার তার বাবাকে চিঠি লিখল,
বাবা " , আমি জেল থেকে তোমার জন্য এতটুকু সাহায্য করতে পারলাম ।
এখন শুধু আলুর বীজ লাগিয়ে দিও.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59231.42
ETH 2599.06
USDT 1.00
SBD 2.45