Rose photography

in #fowerlast month

সবাই কই আছেন কেমন আছেন।সবার ভালো মনে করে নতুন পোস্ট শেয়ার করবো। আর সব নতুন পোস্টে আপনারা ভ্রমর এবং দুর্বলের ফটোগ্রাফি দেখতে পারবেন আশা করছি আপনাদের ভালো লাগবে তো চলুন শুরু করা যাক আজকের ফটোগ্রাফি পড়বো।ভালো লাগবে আশা করি।

20221229_152006.jpg
লাল গোলাপ প্রেম, আবেগ এবং সৌন্দর্যের একটি চিরন্তন প্রতীক। এর গভীর, সমৃদ্ধ রঙ এবং মোহনীয় সুগন্ধ এটিকে সারা বিশ্বের বাগান এবং তোড়াতে একটি প্রিয় করে তুলেছে। প্রাচীন পারস্যে উদ্ভূত, লাল গোলাপ শতাব্দী ধরে শিল্প, সাহিত্য এবং সংস্কৃতিতে পালিত হয়ে আসছে।লাল গোলাপ প্রায়ই রোমান্টিক অঙ্গভঙ্গির সাথে যুক্ত থাকে, গভীর আবেগ এবং প্রশংসা প্রকাশ করতে ব্যবহৃত হয়। তারা ভ্যালেন্টাইনস ডে, বার্ষিকী, এবং অন্যান্য বিশেষ অনুষ্ঠানের জন্য একটি ক্লাসিক পছন্দ। রোম্যান্সের বাইরে, লাল গোলাপগুলি সাহস, সম্মান এবং প্রশংসার প্রতিনিধিত্ব করে, তাদের বিভিন্ন আন্তরিক বার্তাগুলির জন্য উপযুক্ত করে তোলে।

20221229_152009.jpg
লাল গোলাপের যত্ন নেওয়ার জন্য তারা প্রচুর সূর্যালোক, সুনিষ্কাশিত মাটি এবং নিয়মিত জল পান তা নিশ্চিত করা জড়িত। ছাঁটাই এবং ডেডহেডিং তাদের স্বাস্থ্য বজায় রাখতে এবং আরও ফুল ফোটাতে সহায়তা করে। বিনিময়ে, এই ফুলগুলি উদ্যানপালকদেরকে পুরস্কৃত করে রঙের প্রাণবন্ত প্রদর্শন এবং একটি ঘ্রাণ যা যেকোনো স্থানকে একটি সুগন্ধি আশ্রয়ে রূপান্তরিত করতে পারে। উপহার হিসাবে দেওয়া হোক বা বাগানে বেড়ে উঠুক, লাল গোলাপগুলি ক্রমাগত মোহিত এবং অনুপ্রাণিত করে। তাদের স্থায়ী সৌন্দর্য এবং তাত্পর্য তাদের একটি প্রিয় ফুল করে তোলে, প্রজন্ম এবং সংস্কৃতি জুড়ে লালিত।
20221229_152012.jpg
আজ আর কথা বাড়াবো না। যে এত ব্যস্ত সময় ব্যস্ত সীমাহীন ব্যস্ততার মাঝে তাই ফটোগ্রাফির শেখা করব। আগামীতে ভিন্ন কোন ফটোগ্রাফি নিয়ে পড়াশোনা হিসেবে আজকের মত এখানে ইনশাল্লাহ আল্লাহাফেজ। সবার জন্য দোয়া রইলো।ধন্যবাদ সবাইকে।

পোস্টের বিবরণ

ক্যাটাগরিফটোগ্রাফি/ব্লগ
ফটোগ্রাফার@jumtak
ডিভাইসSamsung Galaxy
লোকেশনঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে আর কথা না বাড়িয়ে এই পর্যন্ত। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না আবার। আবার যেকোন সময় ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন এই কামনা করি আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

ছোট করে ও আমার মত করে আমার পরিচয়

20240607_145246.jpg

*🥀🌹আমি জুমতাক হিমাদ্রি। আমি ঢাকায় বসবাস করি এবং আমি অবিবাহিত। আমি এইচএসসি দিয়ে বিদেশ চলে যাই।তারপর আর পড়া লেখা করার সুযোগ হয়নি। বর্তমানে বাংলাদেশে ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং সর্বোপরি আমি সবসময় আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।ধন্যবাদ সবাইকে।

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58539.27
ETH 2627.11
USDT 1.00
SBD 2.40