তিন মাস মাঠের বাইরে থাকার কারণেই আমার ভয় ভয় লাগছে। নেইমার ♥

in #foodball6 years ago

"তিন মাস মাঠের বাইরে থাকার কারণেই আমার ভয় ভয় লাগছে। তবে এটা আমাকে দমাতে পারবে না। আমি খেলার জন্য প্রস্তুত। আমাকে থামাতে পারে এমন কিছু নেই... নেইমার ♥

ব্রাজিলের প্রাণভোমর নেইমার ইঞ্জুরির কারণে মাঠের বাহিরে ছিলেন প্রায় তিন মাস, সম্প্রতি অনুশীলনে ফেরা নেইমার এখন ও শতভাগ ফিট হতে পারেননি, তবে তিনি জানিয়েছে ফিটনেস সময়ের সাথে সাথে ফিরে পাবেন, আশা করা হচ্ছিল ৩ জুনের প্রস্তুতি ম্যাচ খেলতে পারবেন নেইমার, কিন্থু শত ভাগ ফিট না হওয়াতে ৩ জুনের ম্যাচে খেলবেন কি না সেটা নিয়ে রয়েছে দুয়াশা, আমি চাই নেইমার শতভাগ ফিট হয়েই খেলায় ফিরুক, হাতে বেশ কিছু সময় রয়েছে আশা করছি মুল আসর শুরু হওয়ার আগেই নেইমার শত ভাগ ফিটনেস ফিরে পাবেন।
শুভ কামনা সময়ে অন্যতম সেরা খেলোয়ারের জন্য

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56278.39
ETH 2377.99
USDT 1.00
SBD 2.29