Buy one get one free[Update]

in #food6 years ago

ক্যাফে দরবারের খাবারগুলো আমার বরাবরই ভাল্লাগে।

বিশেষ করে তাদের নাগা পাস্তা। কিন্ত যত ভাল রেস্টুরেন্টই হোক, তাদের বিভিন্ন অফারগুলোতে যেতে আমার ভয়ই লাগে কারণ বেশীরভাগ ক্ষেত্রে খাবারের মান তখন কমে যায়। তবুও দিলে পাথর বেধে আশা নিয়েই গেলাম তাদের ধানমন্ডি ব্রাঞ্চে।

এদের ডেকোরেশন সুন্দর, উপরে নিচে, সিটে বিভিন্ন ভাবে বসার ব্যাবস্থা আছে।

এবারে আসি মুল কথায়।
অর্ডার দিলাম পিজ্জা।

একটা মেক্সিকান চিকেন আর একটা চিকেন বার্বিকিউ পিজ্জা। প্রতিটাই ১০ ইঞ্জি করে এবং ৬ পিস করে সার্ভ করতে বলা হয়েছিলো অর্থাৎ মোট ১২ পিস ছিলো।
উল্লেখ্য যে, এই পিজ্জা অরিজিনাল অফার ছাড়া পিজ্জার মতনই মনে হয়েছে। পিজ্জাতে টপিংক্স এর কোন কমতি চোখে পড়ে নাই এবং আটার দলা টাইপের ক্রাস্টও ছিলো না।

তবে মেক্সিক্যান পিজ্জাটা অপেক্ষাকৃত বেশি চিজি আর মজার ছিল এবং এতে টপিংক্সও বেশি ছিলো।

খাবার সার্ভ করতে একটু লেইট হতে পারে তাই সেভাবে প্রস্ততি নিয়েই যেতে হবে।

সাথে ৪ গ্লাস ড্রিংক্সও দেওয়া হবে এবং সব মিলিয়ে বিল আসবে পাক্কা ৮০০ টাকা। এর বেশি আর কোন ভ্যাট বা কিছুই নেই। এই অফারটা ট্রাই করা যেতে পারে। ব্যাক্তিগতভাবে আমি রেকমেন্ড করব।

CAFE Darbar

আইটেমঃ মেক্সিকান পিজ্জা + বার্বিকিউ চিকেন পিজ্জা + ৪ গ্লাস ড্রিঙ্কস

মুল্যঃ ৮০০ টাকা

এরকম আরও আপডেট পেতে চোখ রাখুন আমার ব্লগে। আবার পরে দেখা হবে অন্য কিছু নিয়ে-

তত পর্যন্ত ভাল থাকুন এবং ভাল রাখুন, ধন্যবাদ

ফেইসবুকে আমি- এখানে ক্লিক করুন
sourovafrin.gif

Sort:  

Free Daily Upvote and Get 0.1 Steem Just To Sign up!
http://affiliatemarketer.website

This post has received a 0.63 % upvote from @booster thanks to: @sourovafrin.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.030
BTC 59996.99
ETH 2531.73
USDT 1.00
SBD 2.48