আমার প্রথম স্টিমিট পোষ্ট- আমার পরিচিতি এবং ব্লগ ডিটেইলসঃ

in #foodlast month (edited)

সুচনাঃ

আমার নাম এ,বি,এম কাউসারুল আলম। আমি সর্বপ্রথম এই প্লাটফর্ম সম্বন্ধে জেনেছি “ঔন স্টেশন” নামের একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে যার দরূন আজকেই প্রথম একাউন্ট ক্রিয়েট করে প্রথম পোষ্ট করছি পরিচিতি পর্ব দিয়ে।আমি আশা করছি এই প্লাটফর্মে একটা ষ্ট্রং কমিউনিটি বিল্ডআপের মাধ্যমে আমাদের ইনকামের পথকে আরো গতিশীল ও ষ্ট্যাবল করতে পারব ইনশাআল্লাহ, আমার লিখনি তেমন একটা গোছানো না তবে চেষ্টা করি সবকাজ গুছিয়ে করার ভুল ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

ব্লগ পরিচিতিঃ

আমার ব্লগ রাইটিংয়ে এই প্লাটফর্মটাই সর্বপ্রথম আমি আর কোনো সাইটে কখনো ব্লগ লিখিনি। এমনিতেই আমি চেষ্টা করি মানুষের উপকার হবে্ এমন কিছু করতে তাই আমি ঠিক করেছি এই সাইটে হেলথ, ইসলামিক, নিরাপদ কৃষি সম্বন্ধে আমার যতটুকু ধারনা আছে আপনাদের মাঝে তুলে ধরা।আমি মনে করি শুধু টাকা ইনকাম করব এই ধারনা থেকে বের হয়ে টাকাও ইনকাম করব এবং ভালো কিছু অভিজ্ঞতা সবার সাথে শেয়ার করব, এইটা হলে কাজ করে মজা পাওয়া যাবে কাজের ধারাবাহিকতা ঠিক থাকবে এবং কাজ করতে আগ্রহ বেড়ে যাবে। সঠিক এবং প্রাসঙ্গিক সমসাময়িক বিষয় নিয়ে আপনাদের মাঝে সঠিক তথ্য তুলে ধরার চেষ্ট করব ইনশাল্লাহ।

আমার কর্মজীবনঃ
আমি মুলত একজন সমাজসেবী যার পরিপ্রেক্ষিতে আমি বেশিরভাগ সময় হেলথ, এবং নিরাপদ কৃষি বলয় নিয়ে কাজ করার চেষ্টা করি। আমি যে সব তথ্য আপনাদের মাঝে শেয়ার তা রেফারেন্স সহ তুলে ধরার চেষ্টা করব এরপরেও যদি ভুল হয় তাহলে অবশ্যই আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

শেষ কথাঃ

health.JPG

যেহেতু স্টিমিট প্লাটফর্মে আমরা অনলাইন আর্নিংয়ের জন্য ব্যাবহার করব তাই আমরা চেষ্টা করব একে অপরকে হেল্প করার মাধ্যমে নিজের ইনকাম জেনারেটা করার চেষ্টা করব, আমরা যদি একসাথে কাজ করতে পারি তাহলে আমি আশা করছি ভবিষ্যতে আমরা ভালো কিছু করতে পারব।আর কিভাবে আমরা একে অপরকে হেল্প তা আপনারা ভালোভাবে অবগত আছেন।

পরিশেষে সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের ব্লগ এখানেই শেষ করছি ইনশাআল্লাহ পরের ব্লগে সুন্দর একটি টপিক নিয়ে আপনাদের মাঝে হাজির হওয়ার চেষ্টা করব।

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58450.19
ETH 2652.63
USDT 1.00
SBD 2.43