Flower photography

in #flowerlast month

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন ।আমি ওআল্লাহর রহমতে ভালো আছি ।আপনাদের সবাই সুস্থতা কামনা করে আমি একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি।
আপনাদের কাছে যদি আমার ফুলের ফটোগ্রাফি ভালো লেগে থাকে তাহলে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু।

20230912_110045.jpg

20230912_110040.jpg

আমি একদিন একটা জায়গায় গিয়েছিলাম ।একটা কাজে সেখানে কাজটা শেষ করে বাসায় আসার পথে দেখতে পাই একটা ফুল গাছ ফুল গাছটি অনেক সুন্দর ছিল আমি এই ফুল গাছটি তাড়াতাড়ি ফটোগ্রাফি করে ফেললাম অনেক সুন্দর আসছিল এ ফুল গাছটি ফটোগ্রাফি তে।আমার কাছে এত বপশি ভালো লাগলো আমি এ ফুলটির ফটোগ্রাফি অনেক বার করছি। এ ফুলটির রংটা অনেক সুন্দর । আমার কাছে অনেক বেশি ভালো লাগলো এ ফুলটির রং।

আমি আমার কাছে ফুলটির আকার আকৃতি অনেক বেশি সুন্দর লাগলো। এ ফুলটি পরিবেশটা ও অনেক সুন্দর ছিল । ফুলটি বেশি বড় বা ছোট ও না তা ও এ ফুলটি অনেক সুন্দর লাগলো। ফুলটির আশ পাশটা পরিষ্কার পরিচ্ছন্ন ছিল। আমি দেরি না করে ফুল গাছটি আমার কিছু ছবি তুললাম আমার আমার ছবি গুলো অনেক সুন্দর আসছিল ফুলটির পাশে।

আমার কাছে অসাধারণ সুন্দর লেগেছে এট ফুলটা আমি এ ফুল গাছটি দেখে আমি মুগ্ধ হয়ে গিয়েছিলাম। আমার চোখ জুড়ে গেছে এ ফুলটি এ কথায় চমৎকার লেগেছে আমার কাছে। এ ফুলটি আমার কাছে এত সুন্দর লাগছিল আমি বলে বুঝাতে পারবো না। আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। আমার কাছে পাঠাপাঠি লেগেছে এ ফুলটি।

তাহলে বন্ধুরা আপনাদের কাছে আমার ফুলের ফটোগ্রাফি ভালো লাগবে। যদি ভালো লেগে থাকে তাহলে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু। আমি অধিক আগ্রহে বসে রইলাম। আজকের মত এখানেই বিদায় নিচ্ছি সবাই ভালো থাকবেন।

পোস্টবিবরণ
পোস্ট তৈরি@women-power
শ্রেণীরাইটিং
ডিভাইসOppo
লোকেশনবাংলাদেশ

photo_2021-06-30_13-14-56.jpg

IMG-20240605-WA0014.jpg

সবাইকে অভিবাদন! আমি কলি,আমার একাউন্ট "@women-power" আমি একজন উত্সাহী ব্লগার এবং একজন নিবেদিত গৃহিণী হিসাবে, আমি আমার যাত্রা, অন্তর্দৃষ্টি এবং আমাদের দৈনন্দিন জীবনে আমরা যে বহুমুখী ভূমিকা পালন করি সেগুলি নেভিগেট করার জন্য টিপস শেয়ার করার জন্য এই স্থানটি তৈরি করেছি৷ বাড়ি এবং ব্যক্তিগত আকাঙ্ক্ষার ভারসাম্য বজায় রাখা একটি চ্যালেঞ্জ হতে পারে, তবে এটি অবিশ্বাস্যভাবে ফলপ্রসূও। এখানে, আপনি ব্যবহারিক উপদেশ, হৃদয়গ্রাহী গল্প এবং আপনাকে সমর্থন ও অনুপ্রাণিত করার জন্য ডিজাইন করা উন্নত বিষয়বস্তুর মিশ্রণ পাবেন। রান্নাবান্না এবং গৃহ ব্যবস্থাপনার টিপস থেকে শুরু করে ব্যক্তিগত বৃদ্ধি এবং স্ব-যত্ন পর্যন্ত, "নারী-শক্তি" একটি ভারসাম্যপূর্ণ এবং পরিপূর্ণ জীবন পরিচালনার জন্য আপনার কাছে যাওয়ার সম্পদ। একজন আধুনিক মহিলা হওয়ার আনন্দ এবং চ্যালেঞ্জগুলি অন্বেষণ করার সময় আমার সাথে যোগ দিন এবং আসুন একটি সম্প্রদায় গড়ে তুলুন যেখানে আমরা প্রতিটি ধাপে একে অপরকে উন্নীত করি এবং ক্ষমতায়ন করি।দেখার জন্য আপনাকে ধন্যবাদ, এবং আমি আপনার সাথে এই যাত্রা ভাগ করার জন্য অপেক্ষা করতে পারি না!উষ্ণ শুভেচ্ছা, কলি।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66217.53
ETH 3316.11
USDT 1.00
SBD 2.70