Flower photograps

in #flower19 days ago
আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি ভালো আছেন ।আমিও আল্লাহর রহমতে ভালো আছি ‌।আপনাদের সবার সুস্থতা কামনা করে আমি একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আপনাদের কাছে যদি আমার ফুলের ফটোগ্রাফি ভালো লেগে থাকে তাহলে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু।

20240619_180521.jpg

20240619_180519.jpg

20240619_180517.jpg

20240619_180515.jpg

আমি কয়েক দিন আগে আমাদের স্কুলের পাশে একটা রাস্তা তে ঘুরতে যাই কিছু ফুলের ফটোগ্রাফি করতে। ওখানে গিয়ে দেখি অনেক সুন্দর সুন্দর ফুল গাছ। ওখানে অন্য গুলো ফুল গাছ থেকে আমার একটা গাছ বেশি ভালো লাগে আমি ওই ফুল গাছটার ফটোগ্রাফি করলাম। আমার ফুলটা দেখে বেশি ভালো লাগলো । ফুলটির রংটা ও অনেক সুন্দর ছিল । ফুলটি অসাধারণ সুন্দর ছিল আমার কাছে চমৎকার সুন্দর লাগলো এ ফুল গাছটি ফুল। গাছটি আমার ভীষণ ভালো লাগে।

ফুল গাছটির পরিবেশটা অনেক বেশি সুন্দর ছিল আমার কাছে অতিরিক্ত সুন্দর লাগছিল এ ফুলগাছটি। ফুল গাছটি আকার আকৃতি অনেক সুন্দর ছিল। এ ফুলটার আশ পাশটা পরিষ্কার পরিচ্ছন্ন ছিল । আমি এ ফুলটির অনেক বার ফটোগ্রাফি করলাম আমার কাছে দারুণ লেগেছে এ ফুলটি। আমার চোখ জুড়ে গেছে এ ফুলটি দেখে আমার কাছে ভালো লাগছিল।

আমি এ ফুল গাছটি দেখে আমি মুগ্ধ হয়ে গিয়েছি আমার কাছে এত বেশি ভালো লাগলো আমি এ ফুল গাছটি অনেক বার ফটোগ্রাফি করছি। এ ফুলটি ফটোগ্রাফি তে অনেক বেশি সুন্দর আসছিল । এ ফুল গাছটি অসাধারণ সুন্দর লেগেছে । আমার কাছে অসম্ভব ভালো লেগেছে আমার কাছে । আমার কাছে এত বেশি ভালো লাগলো আমি বলে বুঝাতে পারবো।

তাহলে বন্ধুরা আপনাদের কাছে আমার ফুলের ফটোগ্রাফি ভালো লাগবে। যদি ভালো লেগে থাকে তাহলে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু। আমি অধিক আগ্রহে বসে রইলাম। আজকের মত এখানেই বিদায় নিচ্ছি সবাই ভালো থাকবেন।

পোস্টের বিবরণ:-
বিভাগপোস্ট।
ডিভাইসrealme
বিষয়ব্লগ
লোকেশনঢাকা, বাংলাদেশ।
কভার@username91

_
_

🙎‍♂️ "চলুন পরিচিত হয়েনি " 🙎‍♂️
FB_IMG_15815213031904387.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @username91 আমি একজন বাংলাদেশী। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আমার শখের বিভিন্ন সেট আছে যা আমাকে সৃজনশীলভাবে নিযুক্ত রাখে এবং শারীরিকভাবে সক্রিয় রাখে। আমি ভিডিও গেম খেলতে ভালোবাসি, যা আমাকে বিভিন্ন জগতে এবং চ্যালেঞ্জের মধ্যে ডুব দিতে দেয়। ক্রিকেট আমার আরেকটি আবেগ; এটি শুধুমাত্র একটি খেলা নয়, ফিট থাকার এবং দলের মনোভাব উপভোগ করার একটি রোমাঞ্চকর উপায়। ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির প্রতি আমার ভালবাসা আমাকে ক্যাপচার করতে এবং সুন্দর মুহূর্তগুলি তৈরি করতে দেয়, সাধারণ দৃশ্যগুলিকে অসাধারণ স্মৃতিতে পরিণত করে। আমার ব্লগের মাধ্যমে, আমি আমার গেমিং অভিজ্ঞতা, ক্রিকেট অ্যাডভেঞ্চার, এবং ভিজ্যুয়াল গল্প বলা, অনুপ্রাণিত করার আশায় এবং অন্যদের সাথে যারা একই ধরনের আগ্রহ শেয়ার করে তাদের সাথে সংযোগ স্থাপন করি।আল্লাহ হাফেজ। 💥

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58051.31
ETH 3136.86
USDT 1.00
SBD 2.44