প্রথম জীবনে প্রেম

in #firstlast month (edited)

সকালে ঘুম থেকে উঠে যখন উঠানে হাঁটাহাঁটি করছিলাম,তখন মিন্টু ভাইর সাথে দেখা। মিন্টু ভাইরা আমাদের সামনের বাসায় ভাড়া থাকে। মিন্টু ভাই আর আমি একসাথে ইন্টারমিডিয়েট পড়ি। দুই জন দুই কলেজে। মিন্টু ভাই তার কলেজের গল্প করছিল আমার সাথে। গল্পের একপর্যায় বলল আমার এক প্রিয় বন্ধু আছে নাম স্কাই। আমি তো মহা অবাক মানুষের নাম স্কাই? কোন মানুষের নাম যে স্কাই হয় এটা আমি বিশ্বাস করতে পারছিনা। ভাবলাম মিন্টু ভাই আমার সাথে মজা করার জন্য এই নাম টা বলছে। মিন্টু ভাই যদিও আমার সাথে পড়ে,তার বয়স ছিল আমার চেয়ে অনেক বেশি তাই আমি তাকে ভাই বলতাম। মিন্টু ভাই বলল আমার বন্ধু স্কাইর সাথে তোমার একদিন পরিচয় করিয়ে দিব। আমি বললাম ঠিক আছে। পরের দিন মিন্টু ভাই স্কাইর সাথে আমাকে কথা বলতে দিল টেলিফোনে। সময় টা ১৯৯১ তখন ও এ দেশে মোবাইল ফোন আসে নি। টেলিফোনে আমি জিজ্ঞেস করলাম আপনার নাম কি ? আন্য পাশ থেকে উওর এলো আমার নাম স্কাই। সে তখন আমার নাম জানতে চাইল আমি বললাম আমার নাম আকাশ। স্কাই বলল মেয়েদের নাম কখনো আকাশ হয় নাকি? তখন আমি বলি মানুষের নাম যদি স্কাই হয় তখন মেয়েদের নাম আকাশ হলে সমস্যা টা কোথায়?এমনি করে কিছু দিন কথা বলার পর ঠিক হলো পরের সপ্তাহে বুধবার স্কাই আসবে মিন্টু ভাইদের বাড়ি। আমি ভীষন আগ্রহের সাথে অপেক্ষা করতে লাগলাম। অবশেষে সেই মাহেন্দ্রক্ষণ এল স্কাইর নাম শুনে যতটা অবাক হয়েছিলাম তার চেয়েও বেশী অবাক হয়েছিলাম স্কাই কে দেখে। আমি প্রথম দর্শনেই স্কাইর প্রেমে পরে গেলাম। স্কাইর অবস্থা আমার চেয়ে বেশি খারাপ মানুষ মানুষ কে যে এভাবে ভালবাসতে পারে চোখ দিয়ে না দেখলে বিশ্বাস করা যায় না। এভাবে পথ চলছি । ভালোবাসা অবিরাম..............
IMG_20240526_151129.jpg

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54518.65
ETH 2301.02
USDT 1.00
SBD 2.33