(তুমি আর আমি)

in #feeling7 years ago

image
তুমি অচেনা একটা মানুষ। হঠাৎ চোখে চোখ পড়ায় কেমন জানি সব এলোমেলো লাগলো। তুমি সম্পূর্ণই অচেনা ছিলে। কিভাবে যেন প্রথম কথা হলো হয়তো তুমিও ভুলে গেছো। আজ বড় মনে পরে সেই দিনগুলি। হাত ধরে চলা, বাদাম খেতে খেতে কথা বলা, হঠাৎ চিমটি কাটা। খুব রেগে যেতে তুমি। আর তোমার অভিমানী মুখ, তেমার বকুনি। আজ তোমার কথাগুলো বড্ড বেশি মনে পরে যাচ্ছে। তুমি কেমন জানি ছিলে, আমাকে পাগলের মত ভালোবাসতে। আমি একটুও তোমার মত ভালোবাসা পাইনি আর জানি এ জনমে পাবোও না। তুমি খুব অভিমানী হবে আমার জানা ছিলো না। আমার বড় বড় ভুলকে ক্ষমা করেছো অথচো এই ছোট্ট ভুলটাকে, ভুল বুঝেই দূরে চলে গেলে। ওগো! এই তোমার দেখানো আকাশ আর একা একা দেখতে ভালো লাগে না। আমি মানি এটা তোমার আকাশ আর তোমাকে খুব বেশি মনে পরলে এখানেই চলে আসি। মনে হয় যেন তোমার বুকেই আমি আজোও আছি,,,,,,,,!

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63747.71
ETH 2543.33
USDT 1.00
SBD 2.66