আমার অভিজ্ঞতায় ফ্যাশন দুনিয়া ; পার্ট - ০৫ : "স্কয়ার নেকলাইন টপ (Square Neckline Top)"

in #fashionlast month

হ্যালো। আমি একজন ফ্যাশন ডিজাইনার। আমি আমার ব্লগে পার্ট বাই পার্ট ফ্যাশন এর বিভিন্ন জানা অজানা বিষয় আমার অভিজ্ঞতার আলোকে শেয়ার করার চেষ্টা করবো।

ফ্যাশন দুনিয়ায় ডেইলি ওয়্যার পোশাকের চাহিদা সবসময়ই থাকে। আপনার দৈনন্দিন জীবনে যদি ফ্যাশনের সাথে আরামও চাই, তাহলে এই স্কয়ার নেকলাইন লাইট ব্লু টপটি হতে পারে আপনার পছন্দের একটি অংশ।

উপরে আমার ডিজাইন করা মেয়েদের ফুল স্লিভ স্কয়ার নেক লাইনের একটি টপ এর ছবি যুক্ত করেছি।

এই টপটির প্রধান বৈশিষ্ট্য হলো এর স্কয়ার নেকলাইন। যা একে একটি আধুনিক এবং ক্লাসিক লুক দেয়। নেকলাইনটি এমনভাবে ডিজাইন করেছি, যাতে এটি আপনার গলার সৌন্দর্য সহযেই ফুটিয়ে তোলে এবং সহজেই আকর্ষণীয় করে তোলে।

এটি লং স্লিভড করেছি, যা সারা বছর ধরে ব্যবহার করা যায়, বিশেষ করে ঠান্ডা আবহাওয়ায়।

সসর্বোপরি, এই স্কয়ার নেকলাইন লাইট ব্লু টপটি প্রতিদিনের ব্যবহারের জন্য আদর্শ একটি পোশাক। এর আরামদায়ক ফ্যাব্রিক এবং আকর্ষণীয় ডিজাইন এটি আপনার ওয়ার্ডরোবের একটি বিশেষ অংশ করে তুলবে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56430.09
ETH 2323.65
USDT 1.00
SBD 2.35