প্রতিটা সামান্য কারণেই আমি যা সিদ্ধান্ত নেই

in #fantasylast month (edited)

White Photo Simple Traveling Facebook Ads.png

আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে ভুল মানুষের সাথে থাকার চেয়ে একা থাকা ভাল। এমন একটি বিশ্বে যেখানে আমাদের শেখানো হয় যে সবচেয়ে অপাংক্তেয় হওয়া হচ্ছে বৃদ্ধ হওয়া আর সবার কাছে বিরক্তিকর হচ্ছে সাথে নিজের পোষ্য রাখা। আমি সবসময় চাই আমার সাথে আমার পছন্দের মানুষগুলো থাকুক, যারা আমাকে আঘাত করবে না। কিন্তু, সমাজ আমাকে আমার মত থাকতে দিতে চায় না। তাই আমি সবসময় সমাজের কথা উপেক্ষা করি। আর সমাজের কথা উপেক্ষা করার ফলে আমার প্রায়শই অনেক কথা বা পরিস্থিতির স্বীকার হতে হয়। আমি বলছি না আমাকে বেছে নেওয়ার জন্য যাদেরকে দেখানো হয়েছে তারা সব্বাই খারাপ। আমার শুধু মনে হয়েছে তারা আমার জন্য ঠিক না। এক্ষেত্রে খুব ছোট ছোট জিনিস আছে যা সবার চোখে তুচ্ছ। কিন্তু আমার কাছে তেমনটা না হওয়ায় আমি তাদেরকে এড়িয়েছি। উদাহরণস্বরুপ বলা যায়,
১। কেউ খুব ধীরে ধীরে আর দীর্ঘ সময় ধরে কথা বলে।
২। কেউ আমার কাছে খুব দ্রুত উত্তর আশা করে।
৩। কেউ অতি অল্পতেই অত্যধিক আন্তরিকতা দেখিয়ে ফেলে
৪। কেউ নিজের কাজে প্রয়োজনের অতিরিক্ত ব্যাস্ততা দেখায়
৫। কেউ অতি অল্প দিনেই আমার ব্যাক্তিগত জীবনে অধিক প্রভাব বিস্তার করার চেষ্টা করে।
৬। কেউ এতই মিতভাষী যে আমার পাশে তার উপস্থিতি আদৌ উপলব্ধি করা যায় না।
৭। কারো কারো কথা বলার উচ্চারণেই ভয়ংকর সমস্যা
৮। কেউ কেউ আবার পরিস্থিতি বুঝে কথা বা কাজ কোনোটাই করে না
৯। অনেক ক্ষেত্রে তো পরিচয় গোপন করে বা মিথ্যা পরিচয়েই পরিচিত হয়।

বি. দ্র.- লেখা ভাল লাগলে 'আপ'-এ ক্লিক করে ও কমেন্ট করে পাশে থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57729.24
ETH 3118.56
USDT 1.00
SBD 2.37