করণের স্ক্রিপ্ট:

in #family7 months ago (edited)

করণের স্ক্রিপ্ট:করণ: আমার নাম করণ।

সহায়ক: হ্যালো করণ, স্বাগতম! আমি কীভাবে সাহায্য করতে পারি? আপনার কোনও প্রশ্ন আছে বা তথ্য প্রয়োজন?

করণ: দয়া করে আমি যা বলছি, তা নোট করুন।
সহায়ক: নিশ্চিত, আমি যা আপনি বলছেন তা নোট নেওয়া হচ্ছে। আপনি আরও কিছু শেয়ার করতে চান কিনা বা কোনও নির্দিষ্ট প্রশ্নের উত্তর প্রয়োজন কিনা, দয়া করে জানান।
করণ: আমার নাম করণ।সহায়ক: বুঝেছি, আপনার নাম হলো করণ। আপনার সম্পর্কে আর কিছু আছে কিনা বা কোনও নির্দিষ্ট প্রশ্ন বা সাহায্য প্রয়োজন কিনা?করণ: আমি ভারতে থাকি।সহায়ক: আপনি ভারতে বাস করেন, এটি খুব ভাল! ভারত একটি বিবিধ দেশ যেখানে বিভিন্ন সংস্কৃতি রয়েছে। আমি আপনাকে আরও কীভাবে সাহায্য করতে পারি কিনা বা কী ভাবে সাহায্য করতে চান, তা জানাতে পারেন?করণ: আমার বাবা-মা নেই, আমার একটি ভাই এবং দুটি বোন আছে।সহায়ক: আপনি আপনার পরিবারের সম্পর্কে জানান, আপনার একটি ভাই এবং দুটি বোন আছে, তবে আপনার বাবা নেই। আপনি কোনও নির্দিষ্ট প্রশ্ন বা সাহায্য প্রয়োজন কিনা বা যদি আপনি কোনও সাহায্যের প্রয়োজন প্রয়োজন হয় তবে দয়া করে জানান। আমি সাহায্য করতে এখানে আছি। শিক্ষা এবং বেতনা কোর্সের তথ্যও সরবরাহ করা যাবে।
Uploading image #1...

Uploading image #2...

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 65231.30
ETH 2943.84
USDT 1.00
SBD 3.66