facebook notice

in #facebook7 years ago

বিভিন্ন সূত্র জানাচ্ছে যে, আমাদের প্রায় সবার একাউন্ট ক্লোন করা হচ্ছে!
● আপনার প্রোফাইল পিকচার এবং নাম দিয়ে আরেকটি একাউন্ট খোলা হচ্ছে!
● এরপর তারা আপনার বন্ধুকে বন্ধুত্বের রিকোয়েস্ট পাঠাচ্ছে।
● আর আপনার বন্ধুরা আপনি ভেবে তা গ্রহন করছে।
● আর বিভিন্ন বির্তকিত পোষ্টসহ ধর্মবিরোধী যা আপনাকে ফাঁসাতে লেখা ছবি পোস্ট করবে।যা অাপনাকে অযথা বেকায়দায় ফেলার সম্ভাবনা রয়েছে।
● এই সুযোগে এই তস্করের দল তাদের বার্তা ছড়াবে আপনার পরিচয়ে।
■■ আমি নিশ্চিত করে জানাচ্ছি যে,আমার নামে দ্বিতীয় আর কোন একাউন্ট বা গ্রুপ খোলার কোন ইচ্ছা বা পরিকল্পনা আমার নেই। তাই আমার কাছ থেকে দ্বিতীয় কোন রিকোয়েস্ট আসলে তা গ্রহণ করবেন না। এবং কেউ আমার পরিচয়ে ভ্রান্তি ছড়ালে আমি দায়ি নই।
■■ এই ম্যাসেজটি কপি করে paste করে আপনার ওয়ালে রাখুন যাতে আপনার বন্ধুরা সাবধান হতে পারেন। কপি করে পোস্ট দিয়ে রাখুন ।।। নিজে বাঁচুন, অন্যকেও বাঁচান..

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.030
BTC 59622.00
ETH 2549.81
USDT 1.00
SBD 2.53