আমার নাম মোঃ সুজা মিয়া

in #esteemitlast year

আমার আমার নাম মোহাম্মদ সুজা মিয়া আমার পিতার নাম মৃত আহমদ আলী সরকার আমার মায়ের নাম মৃত রাবেয়া বেগম, আমার গ্রামের বাড়ি গ্রাম: ধামশ্রনী পোস্ট: ধামশ্রেণী, উপজেলা উলিপুর, জেলা কুড়িগ্রাম। আমি বর্তমানে ঢাকায় অবস্থান করছি আমি দীর্ঘদিন গার্মেন্ট স লাইনে জব করেছি বর্তমানে আমি জব বিহীন অবস্থান করতেছি। আমি ইউটিউব এ ভিডিও দেখে অ্যাকাউন্ট ওপেন করি এবং আমি প্রতিদিন দুইটি একটি করে কনটেন্ট লিখবো। একাউন্ট থেকে সামনের দিকে এগিয়ে নিতে চাই। আমি অন্যদেরকে লাইক দিয়ে এবং ফলো দিয়ে সহযোগিতা করব আশা করছি আপনারাও আমা
IMG_20230318_174550.jpg

IMG_20230318_173759.jpg
কে লাইক দিয়ে ফলো দিয়ে সহযোগিতা করবেন। আসুন আমরা একে অপরকে লাইক দিয়ে এবং ফলো দিয়ে সহযোগিতা করব ইহাতে আপনাদের এবং আমাদের লাভ ছাড়া কোন ক্ষতি নেই আমি যদি আপনাকে একটি লাইক দেই এবং একটি ফলো দেই আপনিও আমাকে ফিরতি লাইক দিবেন এবং ইহাতে আপনার লাভ ছাড়া কোন ক্ষতি নেই আমারও লাভ ছাড়া কোন ক্ষতি নেই আসুন আমরা সবাই সবাইকে সহযোগিতা করি।

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64024.15
ETH 3515.24
USDT 1.00
SBD 2.55