ভালোবাসা কষ্ট ছাড়া অার কিছুই না।

in #esteemapp6 years ago

আজও অামি তোমায় প্রতিদিন ভাবি। তোমায় ভেবে ভেবে প্রতিদিন কাদি। তোমায় না ভাবলে আর তোমায় ভেবে ভেবে না কাদলে মন হালকা হয় না। আসলে প্রতিদিন তোমায় ভাবতে ভাবতে আর তোমায় ভেবে কাদতে কাদতে, তোমায় ভাবাটা আর তোমায় ভেবে কাদাটা আমার প্রতিদিনের একটি বিশেষ কাজে পরিণত হয়েছে। আর তাছাড়া, তোমায় না ভাবলে আর তোমায় ভেবে না কাদলে ভালবাসার জগতে আমি যে এক পরাজয় সৈনিক এ পরিণত হব। তোমায় চিনতে আজ আমার সত্যি খুব কষ্ট
হয় তুমিই কি আমার সেই ভালোবাসার মানুষটা??
যাকে আমি নিজের চেয়ে বেশি ভালোবাসতাম।
যে আমায় অশ্রুসিক্ত
চোখে বলতো..."জান.... আমায় কেউই
তোমার চেয়ে বেশি ভালোবাসতে পারবে না,
আমায় তুমি কখনো ছেড়ে যেওনা দয়াকরে,
আমি থাকতে পারবো না তোমায় ছাড়া
অথচ আজ কতদিন হয়ে গেল। image

Sort:  

ভালবাসায় এতো কষ্ট নাকি ভাই?

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.033
BTC 61959.02
ETH 3004.67
USDT 1.00
SBD 3.59