মুক্তির প্রথম সপ্তাহে ৫১ কোটি ঘরে

in #esteem7 years ago

অল্প সময়েই পুঁজি উঠিয়ে আনতে সক্ষম হলো ‘সোনু কে টিটু কি সুইটি’ ছবিটি। মুক্তির প্রথম সপ্তাহে হিট তকমা লেগেছে লাভ রঞ্জন পরিচালিত ছবিটি।তমাত্র আট দিনে ‘সোনু কে টিটু কি সুইটি’র আয় দাঁড়িয়েছে ৫১ কোটি ৭৭ লাখ রুপিতে। যেখানে ছবিটি নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ৪০ কোটি রুপি। ছবিতে অভিনয় করেছেন ‘পেয়ার কা পাঞ্চনামা’খ্যাত অভিনেতা কার্তিক আরিয়ান ও অভিনেত্রী নুসরাত ভারুচা। দুই ছোটবেলার বন্ধুর প্রেমের গল্পে নির্মিত ছবিটি দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছে।

ছবিটিকে নিজের ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হিসেবে দেখছেন অভিনেতা কার্তিক। বক্স অফিসের সফলতার ব্যাপারে এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘একটি ভিন্নরকম অনুভূতি কাজ করছে। ছবিটির এমন অসাধারণ সফলতার জন্য আমি খুব আনন্দিত।’

যোগ করে তিনি আরও বলেন, ‘নিজের উপর আমার পূর্ণ আস্থা হয়েছে, আর এটিই আমার অভিনেতা হওয়ার কারণ। তারকাদের মতো আমি চিন্তা করি না। কিন্তু আমি সব সময় নিজের পথ নিজেই তৈরি করতে চেয়েছি। ছোট ছোট পদেক্ষপ ফেলতে চেয়েছি। তবে ‘সোনু কে টিটু কি সুইটি’ আমার ক্যারিয়ারে মূল পরিবর্তন ঘটালো। আমি সত্যি অনেক খুশি।”

গত ২৩ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘সোনু কে টিটু কি সুইটি’। image

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.26
ETH 2696.32
USDT 1.00
SBD 2.88