শাকিব-অপুর সংসার ভাঙছে !

  ‘অপু-শাকিবের বিচ্ছেদ ঘটতে যাচ্ছে’ শিরোনামে একটি খবর চাউর হয়েছে গণমাধ্যমে। আর এ খবর যখন প্রকাশ হয় তখন শাকিব দেশে নেই। অপু বলছেন, ‘কোথায় কে কী লিখল বা কী সংবাদ প্রকাশ হলো তাতে আমার কিছু যায় আসে না। শাকিব আমাকে এ ধরনের কোনো খবর জানায়নি। তার পরিবারের পক্ষ থেকেও এমন কিছু বলা হয়নি। এ নিয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না। আমি আমার সন্তান আর জিম নিয়ে ব্যস্ত। আমি ভালো আছি। শিগগিরই অভিনয়ে ফিরছি। ’ 

২০০৮ সালে অপু বিশ্বাস ও শাকিব খান গোপনে বিয়ে করেন। গত বছরের ২৭ সেপ্টেম্বর তাদের ঘরে জন্ম নেয় এক পুত্রসন্তান। এ বিষয়টিও গোপন ছিল। অপুর কথায়, বিয়ের পর প্রথম কয়েকটি বছর বেশ ভালোই ছিলেন তারা। এরপর নানা ইস্যু নিয়ে তাদের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। একপর্যায়ে এক উঠতি নায়িকাকে ঘিরে শাকিব-অপুর সম্পর্ক বিষিয়ে ওঠে। ওই নায়িকার সঙ্গে শাকিব যেন আর কোনো ছবিতে কাজ না করেন অপুর দেওয়া এমন শর্ত ভঙ্গ করলে চলতি বছরের ১০ এপ্রিল অপু বিশ্বাস বেসরকারি টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোরে এসে তাদের গোপন বিয়ে ও গোপনে সন্তান জন্মের বিষয়টি প্রকাশ্যে আনেন। অপুর এমন আচরণ আর আত্মপ্রকাশ সহজভাবে মেনে নিতে পারেননি শাকিব। তার কথায়, আগের দিনও আমরা একসঙ্গে ঘুরে বেড়িয়েছি। অপুর হাতে ৯ লাখ টাকা তুলে দিয়েছি। অথচ পরদিনই ও আমার সঙ্গে এমন বিশ্বাসঘাতকতা কীভাবে করতে পারল বুঝতে পারছি না। এরপর পরিস্থিতির এতটাই অবনতি হয় যে, শাকিব ও অপু নিজেদের মধ্যে মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ করে দেন। 

তারা আলাদাভাবে নিজ নিজ ঘরে বাস করতে থাকেন। শুধু ছেলে আবরামের কারণে মাঝেমধ্যে দেখা হলেও ১০ এপ্রিলের পর থেকে আর কখনো কথা হয়নি দুজনের। এবার তাদের সেই টানাপড়েন চূড়ান্ত পরিণতির দিকে যাচ্ছে। শাকিব খান আর নায়িকা অপু বিশ্বাসের নাকি আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ ঘটতে যাচ্ছে। শাকিবের পরিবারের নাম না প্রকাশ করার শর্তে একজন এমন খবরকে একেবারে উড়িয়ে দেননি। বলেন, শাকিব দেশে ফিরলেই সবকিছু জানতে পারবেন। এই মুহূর্তে আর কিছু বলতে চাই না।    

Sort:  

Thanks for your up vote

Ti naki kokhon backup hocca janen
comment and like koran regular @subratabarua
amio korbo

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68244.61
ETH 2640.30
USDT 1.00
SBD 2.69