‘রূপ-যৌবনটা ক্ষণিকের’

image
বাইরের অনেকের কাছে অভিনয় জগৎ শুধুই চাকচিক্যের। তবে শিল্পীদের ক্ষেত্রে এটা সর্বাংশে সত্য নয়। এটাও একটা পেশা। কিন্তু দুর্ভাগ্যজনক হলেও অনেক নারী তারকাকেই এ পথে এলে কটুবাক্যের সম্মুখীন হতে হয়। পরিবার ও সমাজ যেন হুমড়ি খেয়ে পড়ে অভিনয়ে যুক্ত নারীদের গতিরোধ করতে। বিষয়টি নিয়ে বিব্রত অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ।

৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে অভিনয় ক্যারিয়ারের নানা প্রতিবন্ধকতা নিয়ে প্রিয়.কমের সঙ্গে কথা বলেন ওই অভিনেত্রী।

নওশাবা প্রিয়.কমকে বলেন, ‘আমি তো এখনো স্ট্রাগল করছি। আমার কাছে মনে হয় লাইফ ইজ অ্যা স্ট্রাগল। যদি কেউ বলে যে তার স্ট্রাগল শেষ হয়ে গিয়েছে, তার মানে তার শেখা শেষ হয়ে গিয়েছে। আমি শেখা বন্ধ করতে চাই না। আমার ভেতর কন্টিনিউয়াসলি নিজেকে অতিক্রম করার একটি ইচ্ছা আছে। আমি সুস্থ প্রতিযোগিতায় বিশ্বাসী। আমাদের দেশের এখন যে অবস্থা; রাজনৈতিক, অর্থনৈতিক, সাংস্কৃতিক কোনো কিছুতেই কোনো শান্তি নেই। মানে মুক্তি নেই।’

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.031
BTC 67685.77
ETH 3856.07
USDT 1.00
SBD 3.69