Bachelor in Paradise: Jenna Cooper Denies Cheating on Jordan Kimball

in #enews6 years ago

জেননা কুপার শো এর পঞ্চম ঋতু শেষে জর্ডান কিমবলে জড়িত - কিন্তু পর্বের সম্প্রচারের কয়েক ঘন্টা আগে, গুজব ছড়িয়ে পড়ে যে তিনি শেষ পর্যন্ত চলচ্চিত্রের পরে তাকে প্রতারিত করেছিলেন। তবে কূপার মঙ্গলবার রাতে একটি বিবৃতিতে দাবি প্রত্যাখ্যান করে। "আমি আমার বিরুদ্ধে অভিযোগ করা সম্পর্কে সচেতন এবং তারা কেবল অসত্য হয়। আমি এখন আমার সম্পর্কের উপর ফোকাস চয়ন করছি," কুপার বলেন মানুষ। "এই সময়ে আমার গোপনীয়তা সম্মান করার জন্য আপনাকে ধন্যবাদ।"
রিয়ালিটি স্টিভ কিউবালের সাথে তার সম্পর্কের প্রকৃতির বিষয়ে, আগেকার দিনে স্ক্রিনশটগুলি প্রকাশ করেছিলেন, যা কফারকে দেখানোর জন্য একটি অজ্ঞাত ব্যক্তির সাথে সংশ্লিষ্ট ছিল, পাঠ্যের মাধ্যমে। স্পষ্ট বার্তা পাঠানোর পাশাপাশি, তিনি লিখেছেন, "আমি এবং জর্দান সত্যিকারের একসঙ্গে নেই। আমি তাকে ভালোবাসতে পছন্দ করি না। আমি তাকে ভালোবাসি। আমি তার চেয়ে ভালো এবং একবার আমি সক্ষম হব ভাল জন্য এটি বিরতি এবং এটি আপনি ভাল বোধ করা হবে যদি তাকে খারাপ চেহারা কিছু গল্প আপ করুন। তিনি আমার কিছুই না এবং কখনও আছে। " ই! খবর পাঠ্য বার্তা অনুমোদন করেনি, যা বাস্তবতা স্টিভ দাবি কূপার এর ফোন নম্বর দাবি। যখন ই! গত মাসে রিইউনিনিং টেপে নতুন সংযোজিত দম্পতির সাথে কথা বলে জানা যায়, তারা ইতিমধ্যেই 9 ই জুন ২019 তারিখে আগামী গ্রীষ্মের জন্য বিবাহের তারিখ নির্ধারণ করেছে। দম্পতি বাচ্চাদের কথা বলার সাথে সাথে কপার বলেছিলেন, "ঐক্যমত্য রয়েছে: আমি যে নামগুলো বেছে নিয়েছি তা হচ্ছে নাম হতে যাচ্ছে।"
5443rr3ert34.PNG
কফির মামলার চূড়ান্ত অভিযুক্তদের এই পরিকল্পনাগুলি প্রভাবিত করবে কি না তা স্পষ্ট নয়।

কিমব্লক লোকটিকে বলেছিলেন যে "প্রতারণার গুজবগুলির কথা শুনে তিনি" একটি শরীরের ড্রপের মতো অনুভব করেছিলেন "। "আমি নিচে নেমেছি," মডেল বলেছিলেন। "হাঁটুতে আমি দুর্বল নই এবং আমার মনে হয় আমার পেটের মধ্যে পাথর আছে।" তিনি সোমবার টুইটারে এই বিষয়ে ফিস ফিসফিস শুনতে পান, "যে কেউ রাতের পরের দিন রোজাতে যাবে।" কুপার তাকে ডেকে বললেন এবং তিনি এই টুইটার পোস্টের ব্যাপারে খুবই উদ্বিগ্ন ছিলেন, "তিনি বলেন। বার বার তাকে শান্ত করার চেষ্টা করার পর কয়েকজন সহ-তারকা তাকে ফোন করতে শুরু করেন। "আমি আমার কাছে পাঠানো স্ক্রিনশট শুরু করলাম। আমি কি জানতাম না তা জানতাম না," কিমবল বলেছিলেন। "আমি আমার আসনে ডুবেছি"
5443rr3ert34.PNG
কিমবল বলেছিলেন তিনি কপারের সাথে কথা বলবেন, কিন্তু তার বিশ্বাস তার ওপর নয়। "আমি আমার জেনা জানি, এবং আমি ঐ গ্রন্থে এবং আমার হৃদয় পড়া, আমি এটা তার জানি," তিনি বলেন। "তিনি বলেছিলেন যে তিনি তা করেননি, কিন্তু সত্যের প্রতি ইঙ্গিত করেছেন যে এটি একটি সম্ভাবনা আছে যে এটি ঘটেছে। সব সত্যের মধ্যে, আমি তার মালিকানা আশা করি না।" কিমবল যোগ করেছেন যে তিনি তার সম্পর্কে "অসুস্থ" মনে করেন এবং তার কাছ থেকে এই "প্রত্যাশিত হবে না"

কিমবাল বলেন, "যদি এই পুরো ব্যাপারটি লাঠি, এবং এটি সত্য, আমি রোম্যান্সের গভীরতার চেয়ে অনেক বেশি ক্ষতিগ্রস্ত হব" "আমি একজন ব্যক্তিকে এবং বন্ধু হিসেবে দুঃখিত করবো। একটি সম্পর্কের অনেক স্তর রয়েছে এবং এখন আমি তাদের সবাইকে ফিরে আসার অনুভব করি।"

কিমবল যোগ করেন যে কুপারের জন্য তার অনুভূতি বাস্তবিক ছিল না এমন কোন প্রশ্নই ছিল না, যদিও সে তার জন্য অনুভব করতে পারে বা তার জন্য অনুভব করতে পারে না। "এটি একটি টিভি রোম্যান্স ছিল না.এই বাস্তব ছিল এবং আপনি আমাকে পছন্দ করেন বা না করেন, আমি ভালোবাসি। আমি এটি পেয়েছি এবং এটিই ঘটেছে। তাই, যে কেউ সবসময় প্রেমময় হয়েছে তার জন্য, বোধগম্য হতে হবে। " কিব্ল্বল বললো, "আমি জানিনা কিভাবে এইটা পরিচালনা করা যায় ... এটা বিব্রতকর এবং এটা আমার গর্বকে ব্যাহত করে এবং আমাদের বন্ধুত্ব শুধু কলঙ্কিত।" বাছাই বা কিভাবে এটি করা।
Untitled.jpg

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63156.23
ETH 2560.33
USDT 1.00
SBD 2.83