বাংলাদেশের একাদশ সংসদ নির্বাচ।

in #election6 years ago (edited)

হেলো বাংগালী সকল স্টিমিয়ান রা কেমন আছেন সবাই আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি আল্লাহর রহমতে।

বাংলাদেশ সহ বিশ্বের অনেক দেশ এর মানুষ ই জানেন কাল বাংলাদেশ 🇧🇩 এর ১১ তম সাংসদ নির্বাচন। জানিনা না কি হতে চলেছে কাল। কাল সুষ্ঠু নির্বাচন হবে কিনা তা নিয়েও আমার যথেষ্ট শংসয় রয়েছে। তবে যাই হোক আমি মন থেকে চাই কাল যেনো কারো প্রান হানি না ঘটে। এর আগের নির্বাচন এ অনেক মানুষ মারা গিয়ে ছিলো। তাই আমি চাইনা এবার ও অমন কিছু হোক।

কিন্তু একটা জিনিশ খুবই খাড়াপ লাগলো। আবার ও বাংলাদেশ এর ৩জি 4 জি সব নেটওয়ার্ক বন্ধ করে দেওয়া হয়েছে। এটাকে আমি ফাইজলামি ছাড়া কিছুই মনে করিনা। কারন গুজব কিনা তা নিশ্চিত করার জন্য ৯৯৯ এ কল দিতে বলা হইছে। তাহলে কেন নেট অফ করা হলো। আর ২জি তো আছেই। গুজব কি ২জি দিয়ে ছড়াতে পারে না?

তো যাই হোক কাল দিন টা ভালোয় ভালোয় গেলেই হয়। যে সরকার ই আসুক না কেনো আমার দাবি বাংলাদেশ এ পেপাল চালু করা আর ক্রিপ্টো চালু করা। কল রেট কমানো। নেট এর দাম কমানো।


Source

আশা করই যেই সরকার ই আসুক না কেন আমার দাবি গুলা মানা হবে। তাইলে আমি অনেক খুশি হবো। গুরুত্ব পুর্ন হচ্ছে পেপাল টা । এটা না থাকায় আমাদের অনেক প্রব্লেম এ পরতে হয়। কিছু থেকে কিছুই করতে পারি না। অনলাইন মার্কেট প্লেস থেকে টাকা তুলতে অনেক ঝামেলা পোহাতে হয়।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63098.06
ETH 2563.30
USDT 1.00
SBD 2.83