আজ পবিত্র ঈদুল আযহার সপ্তম ও শেষ দিন।

in #eidlast month

আসসালামু আলাইকুম।
প্রিয় বন্ধুগণ, কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি। আজকে আরো একটি নতুন ব্লগ নিয়ে আপনাদের সামনে হাজির হয়ে গেলাম। আশা করি সবাই শেষ পর্যন্ত আমার পাশে থাকবেন।

IMG_1322.jpeg

আজ পবিত্র ঈদুল আযহার সপ্তম ও শেষ দিন। বলতে বলতেই আমাদের কাছ থেকে ঈদুল আযহা বিদায় নিয়ে চলে গেল। আবার এক বছর পর আমাদের মাঝে ফিরে আসবে ঈদুল আযহা।
এবারের ঈদের ছুটি একটু বেশি হয়েছে। সেই সাথে মজা ও অনেক বেশি হয়েছে।

IMG_1317.jpeg

এবারের ঈদুল আযহার ঈদ কার কেমন কেটেছে সবাই কমেন্টে জানিয়ে দেবেন।
আমার ছুটি শেষ ‌ আজ থেকেই আবারও কর্মজীবন শুরু। আমার প্রতিষ্ঠান এক সপ্তাহ বন্ধ ছিল। আজকে আমার প্রতিষ্ঠান খোলা হবে। ছুটি যেহেতু শেষ তাই আজ থেকেই আমার প্রতিষ্ঠান খুলতে হবে।

IMG_1733.jpeg

আমি খুব সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নিলাম। সকালের নাস্তা শেষ করলাম। এরপর প্রতিষ্ঠানে যাওয়ার উদ্দেশ্যে গোছানো শুরু করলাম। আমি সকালে বাসা থেকে বের হলাম প্রতিষ্ঠানে যাওয়ার উদ্দেশ্যে। আমার বাসা থেকে আমার ব্যবসা প্রতিষ্ঠান প্রায় ১১ কিলোমিটার দূরে। আমার প্রতিষ্ঠানে যাওয়ার সময় রাস্তায় দাঁড়িয়ে প্রাকৃতিক কিছু ছবি তুললাম। সেগুলো নিচে দেওয়া হল।

IMG_1740.jpeg

IMG_1731.jpeg

IMG_1728.jpeg

IMG_1726.jpeg

IMG_1732.jpeg

IMG_1729.jpeg

আমি অল্প সময়ের মধ্যেই আমার প্রতিষ্ঠানে এসে পৌছালাম। আমি আমার প্রতিষ্ঠানে আসার আগেই আমার প্রতিষ্ঠানের কর্মচারীরা দোকান খুলে পানি ছিটিয়ে, ঝাড়ু দিয়ে, আগরবাতি জ্বালিয়ে,সুন্দর করে পরিপাটি করে রেখেছে। প্রতিষ্ঠানের কর্মচারীদের সাথে কুশল বিনিময় করলাম। এরপর আমি আমার টেবিলে বসলাম এবং সেই সাথে ব্যবসায়িক কিছু কর্মকাণ্ড করলাম।

আগামীকাল আমার গাড়ি লোড হবে। মাল ভরার জন্য কোন ঝুড়ি নাই। ইমারজেন্সি ঝুড়ি কিনতে হবে। তাই আমি আমার একজন কর্মচারীকে সাথে নিয়ে মোটরসাইকেলে করে পাশের গ্রামে ঝুড়ি কিনতে গেলাম।

IMG_1737.jpeg

IMG_1739.jpeg

IMG_1734.jpeg

IMG_1736.jpeg

এই গ্রামের সবাই ঝুড়ির ব্যবসা করে এবং ঝুড়ি তৈরি করে। ঝুড়ি কিনে আমি আবার আমার প্রতিষ্ঠানে চলে আসলাম।

IMG_1745.jpeg

প্রিয় বন্ধুগণ, আজকে এ পর্যন্তই। আবার দেখা হবে নতুন কোন ব্লগ নিয়ে। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

Coin Marketplace

STEEM 0.13
TRX 0.12
JST 0.024
BTC 49842.52
ETH 2229.37
USDT 1.00
SBD 2.00