কুইজ কুইজ #6 (আপনারা দেখছেন কুইজ কুইজ)

in #education6 years ago

৫ টি প্রশ্নের উত্তর দিন ....

26=4.2.PNG

কুইজ-১

মানুষের রকতো খায় কোন মশা ?

  • (a)পুরুষ
  • (b)মহিলা

কুইজ-২

কোন গাছকে ‘রানী গাছ’ বলা হয়?

  • ক) কলা গাছ
  • খ) খেজুর গাছ

কুইজ-৩

চেয়ার এর বাংলা অর্থ কী?

  • ১) চার পায়া
  • ২) কেদারা

কুইজ-৪

Justice শব্দের অর্থ কি?

  • ৩। স্পিকার
  • ৪। বিচারপতি

কুইজ-৫

রিক্সা কোন ভাষার শব্দ?

  • ক) জাপানি
  • খ) চীনা

02.PNG

Sort:  

1=a, 2=b , 3 = 2 4=d , 5 = a which one i incorrect tell me

Your all answer is right , Your are true genius

ধন্যবাদ ভাই ,, আমি চেষ্টা করেছি সব গুলা সঠিক উত্তর দিতে এবং আপনার ব্লগ টা আমার জন্য অনেক উপকার আমি সরকারি চাকরির পড়াশুনা করতেছি তা আমার জন্য আপনার ব্লগটি সত্যিই অনেক উপকারি

আপনাকে অনেক অনেক ধন্যবাদ

Nice post my dear friend. . Thanks for this post. Enjoy your self. Have a good day. Follow me @nafij-sura

Sanjib vai to shob ans diye dile...wow

@badhonislam আশা করি আপনিও সব গুলির সঠিক উত্তর পেরেছেন

this is the good and helpful post for us.

অনেক অনেক ধন্যবাদ আপনাকে , আমাকে উদ্বুদ্ধ করার জন্যে

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64198.11
ETH 2759.09
USDT 1.00
SBD 2.66