শিক্ষিত মানুষের অভাব নেই,,,,

in #educated4 years ago (edited)

শিক্ষিত মানুষের অভাব নেই👈
কিন্তু শিক্ষিত বিবেকের খুবই অভাব 🙁🙁
কিসের এত অহংকার 😏
মৃত্যুর পরে সবাইকে একি মাটির ঘরে যেতে হবে😥😥
mr-rakib.jpg

***হ্যালো আমার সকল বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে আলাদা একটি বিষয় নিয়ে একটু কথা বলব তা হল শিক্ষিত মানুষের অভাব নেই কিন্তু শিক্ষিত বিকাশের খুব অভাব।****

এই কথাটি বলার কারণ হলো আমি উপরে যে কথাগুলো লিখে ছিলাম তা কিন্তু সঠিক আমরা প্রতিটি মানুষ এই অহংকার নিয়ে বাঁচতে চাই কিন্তু এই অহংকার আমাদেরকে ধ্বংসের মূলে নিয়ে যায় আমরা কি পারি না এই মেয়ে দুটির মতো আমরা সবাইকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারি আমরা চাইলেই সব করতে পারি তাই আমরা একটু সহযোগিতা দেখায় তাহলে আমাদের দেশ জাতি সবাই বদলে যাবে এবং একটি আদর্শ বাংলাদেশ গড়ে তুলতে পারব আমার কথায় কারো যদি কষ্ট লেগে থাকে আমাকে মাফ করে দেবেন।
mr-rakib02.jpg

Coin Marketplace

STEEM 0.25
TRX 0.11
JST 0.034
BTC 63549.78
ETH 3107.39
USDT 1.00
SBD 3.88