Dtube v/s Youtube

in #dtube5 years ago


হ্যালো ভিউয়ারস আমি তাহমিনা আক্তার নারায়ণগঞ্জ, বাংলাদেশ থেকে| আমি ডিটিউব এর একজন নতুন সদস্য। বেশ কিছুদিন পূর্বে আমি ডিটিউব সম্পর্কে শুনেছি। আমি সম্পূর্ণ প্রক্রিয়া জানতাম না। আস্তে আস্তে আমি এটি সম্পর্কে জানলাম এবং একটি অ্যাকাউন্ট খুললাম। আমি এখানে প্রচুর ভিডিও দেখছি এবং অভিজ্ঞতা অর্জন করছি। আমি 2012 থেকে 2019 পর্যন্ত ইউটিউবে প্রচুর সময় ব্যয় করেছি কিন্তু হতাশা ছাড়া আর কিছুই পাইনি। একদিন ভিডিও ব্লক, অন্য দিন কপিরাইট কন্টেন্ট ফাউন্ড তারপরে কপিরাইট স্ট্রাইক, কপিরাইট স্কুলে যান এবং অ্যাকাউন্ট পুনরুদ্ধার করুন। এগুলি কিছুই ডিটিউবে নেই। ডিটিউব ইউটিউবের প্রতিদ্বন্দ্বী একটি প্লাটফর্ম। ইউটিউব দিন দিন একাউন্ট হারাচ্ছে এবং এর পাশাপাশি দিন দিন ডিটিউবে একাউন্ট বাড়ছে। কেবলমাত্র মৌলিক সামগ্রী নির্মাতারা ইউটিউবে উপার্জন করতে পারে। মন্তব্য এবং লাইক এর জন্য কোন আয়ের সুযোগ এখানে নেই। তবে এখানে ডিটিউবে সবাই উপার্জন করতে পারে। এটি ডিটিউবের সর্বোচ্চ সুবিধা। কেবল আপলোডাররা নয় মন্তব্য এবং লাইক করেও এখান থেকে উপার্জন করা সম্ভব। সুতরাং আমি বিশ্বাস করি যে অল্প সময়ের মধ্যেই ডিটিউব অনলাইন উপার্জনে জায়ান্ট হয়ে উঠবে। সবাইকে ধন্যবাদ।


▶️ DTube
▶️ IPFS
Sort:  

ধন্যবাদ আপনাকে পরামর্শ দেওয়ার জন্য

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54337.36
ETH 2271.99
USDT 1.00
SBD 2.32