Chicken tanduri 3

in #dinner6 years ago

বান্ধবী Sanjida Piu ফেবুতে নক দিয়া বলিলো,"চল!! পাতলা খিচুরী আর তান্দুড়ি চিকেন খেয়ে আসি"।
গলা অবধি খেয়ে চিৎপটাং হয়ে বিছানায় পড়ে আছি। ভরা পেট এ আছি ক্ষুধা নাই তাই ভাবলাম বলে দেই "তুই যা। যাবো না"। পরে মনে হইলো আরে আমি ত ডায়েট এ আছি আগের মত খেতে পারি না,, । আমার ত চোখে আর জিহবা তে ক্ষিধা আর আমি কিনা পেটের ক্ষিধা নিয়া চিন্তা করি????,,,, ।
সব চিন্তা বাদ দিয়ে অসহনীয় চোখের ক্ষিধা নিয়ে হুসাইন ভুল্ট এর গতিতে বান্ধবীরে নিয়া সমীর এ দৌড় দিলাম আর ঝটপট অর্ডার করে ফেললাম পাতলা খিচুরী আর তান্দুরী মুরগী।
অর্ডার দেওয়ার কিছুক্ষন পরেই চলে এলো ধোয়া ওঠা গরম গরম লোভনীয় খিচুরী আর তান্দুরী মুরগী। তারপর আর কি? খেতে গেলে যা হয় খাবার এর সাথে পানি পথের তৃতীয় যুদ্ধ। আমি পানি পথ নিয়েই সন্তুষ্ট ছিলাম তবে বেচারীর আজকে ক্ষিধা বেশী ছিলো ওই ত দ্বিতীয় বিশ্বযুদ্ধই লাগিয়ে দিছে,,,,
স্বাদ:-
খিচুরী- যদিও আমি এর থেকেও আরো মজাদার পাতলা খিচুরী খেয়েছিত তবে নিঃসন্দেহে এটা দাম অনুযায়ী দাম থেকেও কয়েকগুন বেশী ভালো।
রেটিং:- ০৭/১০
দাম:- ৪০ টাকা

image

image

তান্দুরী মুরগী:- আজকের তান্দুরীটা একটু পোড়া ছিলো তবে তা উপরের অংশে। স্বাদে কোনো তারতম্য হয় নাই সেই বরাবর এর মতই সুস্বাদু।
রেটিং:- ০৭.৫/১০
দাম:- ১০০ টাকা
স্থান:- সমীর হোটেল, রাজগঞ্জ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 55981.35
ETH 2368.76
USDT 1.00
SBD 2.35