Something different

in #differentlast month

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আপনাদের সবার সুস্থতা কামনা করে আমি একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আপনাদের কাছে যদি আমার ফুলের ফটোগ্রাফি ভালো লেগে থাকে তাহলে মন্তব্য করা জানাতে ভুলবেন না কিন্তু।
20240613_132836(0).jpg

20240613_132836.jpg

আমি একদিন আমাদের পাশের এলাকায় গিয়েছিলাম হাঁটতে হাঁটতে গিয়ে ভাবতেছি যে ওখানে কিছু ছবি তুলে আনব। ছবি তুলতে গিয়ে ওখানে পাশে দেখি একটা ফুল গাছ টি অনেক সুন্দর ছবি তোলা পাশাপাশি আমি এ ফুল গাছের ফটোগ্রাফি করে ফেললাম। ওখানে জায়গাটা অনেক সুন্দর ছিল ছবি তোলার জন্য ছবিগুলো অনেক ভালো আসছিল আর ফুলের ফটোগ্রাফিটা অনেক ভালো আসছে।

ফুল গাছটি অনেক সুন্দর ছিল ফুল গাছটি দেখে আমি মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম। ফুল গাছটি শুধু দুইটা ফুল ধরে আছে । ফুল গুলো অনেক বেশি সুন্দর লাগছিল আমার কাছে। ফুল গাছটির আশ পাশ অনেক পরিষ্কার পরিচ্ছন্ন ছিল। ফুল গাছটি অসাধারণ সুন্দর ছিল ফুল গাছটি অনেক চমৎকার সুন্দর ছিল । আমি এ ফুল গাছ টা অনেক বার ফটোগ্রাফি করছি।ফুল গুলো বেশি বড় ও না ছোট ও না তাও ফুল গুলো সুন্দর লাগতেছিল।

ওখানে একটা লোক আসছিল ওনি বলতেছে এ গাছটা ওনার কাছে ভালো লাগে । ওনি এ ফুল গাছটার সব সময় ফটোগ্রাফি করে । ওনার কাছে এ ফুল গাছটা অনেক বেশি লাগলো।আর ওনি বলতেছে এ গাছটা বেশি দিন হয় নাই । অল্প তে এ গাছটিতে ফুল ধরে গিয়েছে । এত সুন্দর ফুল গাছটা বলে বুঝাতে পারবো না।

তাহলে বন্ধুরা আপনাদের কাছে আমার ফুলের ফটোগ্রাফি ভালো লাগবে। আপনাদের কাছে যদি আমার ফুলের ফটোগ্রাফি ভালো লেগে থাকে তাহলে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু। আমি অধির আগ্রহে বসে রইলাম।আজকের মত এখানেই
বিদায় সবাই ভালো থাকবেন ‌।

পোস্টবিবরণ
পোস্ট তৈরি@women-power
শ্রেণীরাইটিং
ডিভাইসOppo
লোকেশনবাংলাদেশ

photo_2021-06-30_13-14-56.jpg

IMG-20240605-WA0014.jpg

সবাইকে অভিবাদন! আমি কলি,আমার একাউন্ট "@women-power" আমি একজন উত্সাহী ব্লগার এবং একজন নিবেদিত গৃহিণী হিসাবে, আমি আমার যাত্রা, অন্তর্দৃষ্টি এবং আমাদের দৈনন্দিন জীবনে আমরা যে বহুমুখী ভূমিকা পালন করি সেগুলি নেভিগেট করার জন্য টিপস শেয়ার করার জন্য এই স্থানটি তৈরি করেছি৷ বাড়ি এবং ব্যক্তিগত আকাঙ্ক্ষার ভারসাম্য বজায় রাখা একটি চ্যালেঞ্জ হতে পারে, তবে এটি অবিশ্বাস্যভাবে ফলপ্রসূও। এখানে, আপনি ব্যবহারিক উপদেশ, হৃদয়গ্রাহী গল্প এবং আপনাকে সমর্থন ও অনুপ্রাণিত করার জন্য ডিজাইন করা উন্নত বিষয়বস্তুর মিশ্রণ পাবেন। রান্নাবান্না এবং গৃহ ব্যবস্থাপনার টিপস থেকে শুরু করে ব্যক্তিগত বৃদ্ধি এবং স্ব-যত্ন পর্যন্ত, "নারী-শক্তি" একটি ভারসাম্যপূর্ণ এবং পরিপূর্ণ জীবন পরিচালনার জন্য আপনার কাছে যাওয়ার সম্পদ। একজন আধুনিক মহিলা হওয়ার আনন্দ এবং চ্যালেঞ্জগুলি অন্বেষণ করার সময় আমার সাথে যোগ দিন এবং আসুন একটি সম্প্রদায় গড়ে তুলুন যেখানে আমরা প্রতিটি ধাপে একে অপরকে উন্নীত করি এবং ক্ষমতায়ন করি।দেখার জন্য আপনাকে ধন্যবাদ, এবং আমি আপনার সাথে এই যাত্রা ভাগ করার জন্য অপেক্ষা করতে পারি না!উষ্ণ শুভেচ্ছা, কলি।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67310.11
ETH 3522.28
USDT 1.00
SBD 2.71