Different flower photography

in #differentlast month

দৈনন্দিন জীবন হল রুটিন এবং অভ্যাস থেকে বোনা একটি ট্যাপেস্ট্রি, প্রতিটি থ্রেড আমাদের সামগ্রিক কল্যাণে অবদান রাখে। ছোট মুহূর্তগুলিতে আনন্দ খুঁজে বের করে এবং কাজ এবং অবসরের মধ্যে ভারসাম্য বজায় রাখার মাধ্যমে, আমরা একটি পরিপূর্ণ এবং সন্তুষ্ট জীবন তৈরি করতে পারি। দৈনন্দিন রুটিনের সরলতাকে আলিঙ্গন করা আমাদেরকে সাধারণ সৌন্দর্য এবং প্রতিদিনের যাদুকে উপলব্ধি করতে সাহায্য করে।

WhatsApp Image 2024-07-08 at 12.41.18 PM (2).jpeg

WhatsApp Image 2024-07-08 at 12.41.18 PM.jpeg

WhatsApp Image 2024-07-08 at 12.41.19 PM.jpeg

WhatsApp Image 2024-07-08 at 12.41.18 PM (1).jpeg

আমি প্রতিনিয়ত বিভিন্ন বিষয়বস্তু নিয়ে আপনাদের মাঝে শেয়ার করার কারণ একটাই সেটা হচ্ছে আপনারাও ভালোভাবে মন্তব্য করতে পারেন এই ব্লকগুলো পড়ে কারণ আপনাদের বাস্তবিক জীবনে যা ঘটে তা নিয়ে এই ব্লগগুলো লেখা। যেটা পাড়া পড়ে বুঝতে পেরেছ ইতিমধ্যে।

দিন ঘনিয়ে আসার সাথে সাথে, একটি শান্ত রাতের রুটিন স্থাপন করা একটি বিশ্রামের ঘুম নিশ্চিত করতে পারে। এর মধ্যে হালকা পড়া, ধ্যান বা প্রশান্তিদায়ক সঙ্গীত শোনার মতো কার্যকলাপ অন্তর্ভুক্ত থাকতে পারে। স্ক্রীন টাইম কমানো এবং আরামদায়ক ঘুমের পরিবেশ তৈরি করা হল একটি ভাল রাতের বিশ্রামের চাবিকাঠি।

রাতের খাবারের পরে ক্রিয়াকলাপগুলি ব্যাপকভাবে পরিবর্তিত হয়। কেউ কেউ টেলিভিশন বা সিনেমা দেখতে পছন্দ করেন, কেউ কেউ বই পড়তে বা সৃজনশীল কাজে জড়িত থাকতে পছন্দ করেন। অনেকের জন্য, এটি সোশ্যাল মিডিয়ায় ধরা বা কল বা বার্তার মাধ্যমে বন্ধু এবং পরিবারের সাথে সংযোগ করার সময়।

পোস্টের বিবরণ:-
বিভাগপোস্ট।
ডিভাইসrealme
বিষয়ব্লগ
লোকেশনঢাকা, বাংলাদেশ।
কভার@username91

_
_

🙎‍♂️ "চলুন পরিচিত হয়েনি " 🙎‍♂️
FB_IMG_15815213031904387.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @username91 আমি একজন বাংলাদেশী। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আমার শখের বিভিন্ন সেট আছে যা আমাকে সৃজনশীলভাবে নিযুক্ত রাখে এবং শারীরিকভাবে সক্রিয় রাখে। আমি ভিডিও গেম খেলতে ভালোবাসি, যা আমাকে বিভিন্ন জগতে এবং চ্যালেঞ্জের মধ্যে ডুব দিতে দেয়। ক্রিকেট আমার আরেকটি আবেগ; এটি শুধুমাত্র একটি খেলা নয়, ফিট থাকার এবং দলের মনোভাব উপভোগ করার একটি রোমাঞ্চকর উপায়। ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির প্রতি আমার ভালবাসা আমাকে ক্যাপচার করতে এবং সুন্দর মুহূর্তগুলি তৈরি করতে দেয়, সাধারণ দৃশ্যগুলিকে অসাধারণ স্মৃতিতে পরিণত করে। আমার ব্লগের মাধ্যমে, আমি আমার গেমিং অভিজ্ঞতা, ক্রিকেট অ্যাডভেঞ্চার, এবং ভিজ্যুয়াল গল্প বলা, অনুপ্রাণিত করার আশায় এবং অন্যদের সাথে যারা একই ধরনের আগ্রহ শেয়ার করে তাদের সাথে সংযোগ স্থাপন করি।আল্লাহ হাফেজ। 💥

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58921.34
ETH 2593.61
USDT 1.00
SBD 2.43