Different photography

in #different18 days ago

বন্ধুরা সবার সুস্থতা কামনা করে শুরু করতে যাচ্ছি।আসলে কর্মব্যস্ততা ও সময় সল্পতা সব মিলিয়ে ব্যস্ত সমঝা। তাই ফটোগ্রাফি পোস্টটি শেয়ার করতে লেট হয়ে যাচ্ছে তবে আপনাদের মাঝে ফটোগ্রাফি শেয়ার ভালো লাগবে। বন্ধুরা চলুন শুরু করে যাক আজকের ফটোগ্রাফি। যেখানে কিছু ফটোগ্রাফি দেখতে পাবেন ফুলের।

20240702_113234.jpg
আম একটি গ্রীষ্মমন্ডলীয় আনন্দ যা তাদের মিষ্টি, সরস গন্ধ এবং প্রাণবন্ত রঙের জন্য লালিত। দক্ষিণ এশিয়ার স্থানীয়, এই ফলগুলি বিশ্বব্যাপী ভক্তদের খুঁজে পেয়েছে। এগুলি বিভিন্ন ধরণের আসে, প্রতিটি অনন্য স্বাদ এবং টেক্সচার সহ। সুস্বাদু স্বাদের বাইরেও আম পুষ্টিগুণে ভরপুর। এগুলি ভিটামিন এ এবং সি, অ্যান্টিঅক্সিডেন্ট এবং ফাইবার সমৃদ্ধ, ভাল স্বাস্থ্যের প্রচার করে এবং রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়।

রান্নাঘরে আম বহুমুখী। এগুলি তাজা উপভোগ করা যেতে পারে, স্মুদি, সালাদ বা সালসাতে যোগ করা যেতে পারে এবং এমনকি শরবত এবং কেকের মতো ডেজার্টেও ব্যবহার করা যেতে পারে। একটি পাকা আম বেছে নিতে, মৃদুভাবে চেপে ধরার সময় সামান্য দান এবং কান্ডের শেষ প্রান্তে একটি মিষ্টি সুবাসের সন্ধান করুন।

নিজে খাওয়া হোক বা খাবারের সাথে যুক্ত করা হোক না কেন, আম যেকোনো খাবারে গ্রীষ্মমন্ডলীয় মঙ্গলময়তা যোগ করে, যা সারা বিশ্বের অনেকের কাছে একটি প্রিয় ফল করে তোলে।
20240702_113251.jpg
যাইহোক ব্যস্ত সময় তাই বেশি কথা বাড়াবো না।আগামীতে ভিন্ন কোন ফটোগ্রাফি বা পোস্ট নিয়ে এবার উপস্থিতও তাই আজকের কথা না বাড়িয়ে বিদায় নিচ্ছি। তবে ফটোগ্রাফি গুলো যদি ভালো লেগে থাকে সেটা মন্তব্যে জানাতে বা ফিডব্যাক বানাতে ভুলবেন না কিন্তু। । সময় সময় মতো ভালো থাকবেন কোথায় বলে আজকের মত এখানে বিদায় নিলাম ধন্যবাদ। ভালো থাকুন সবাই।

পোস্টের বিবরণ

ক্যাটাগরিফটোগ্রাফি/ব্লগ
ফটোগ্রাফার@sky-view
ডিভাইসSamsung A-5
লোকেশনবাংলাদেশ

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

ছোট করে ও আমার মত করে আমার পরিচয়

IMG-20211206-WA0035.jpg

*🥀🌹আমি আশিক। আমি ঢাকায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি দিয়ে বিদেশ চলে যাই।তারপর আর পড়া লেখা করার সুযোগ হয়নি। বর্তমানে বাংলাদেশে গাড়ির ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং সর্বোপরি আমি সবসময় আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।ধন্যবাদ সবাইকে।


5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66620.20
ETH 3494.63
USDT 1.00
SBD 2.72