সারাদেশেই চলছে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডব।

in #cyclonelast month

আসসালামু আলাইকুম।
প্রিয় বন্ধুগণ, সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি ও অনেক ভালো আছি।
সারা বাংলাদেশে চলছে ঘূর্ণিঝড় রেমালের তান্ডব। উপকূলীয় এলাকায় আরো বেশি ঘূর্ণিঝড়ের তাণ্ডব চলছে।আর তারই প্রভাব সারা বাংলাদেশে পড়েছে। বাংলাদেশের অধিকাংশ জায়গায় অনেক ক্ষয়ক্ষতি হয়েছে। অনেক মানুষ মারাও গিয়েছে। এর সাথে অনেক এলাকা বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে গিয়েছে। আল্লাহর কাছে দোয়া করি আল্লাহ তা'আলা যেন আমাদেরকে এই ঘূর্ণিঝড় রেমালের হাত থেকে রক্ষা করে। আমার বাসা ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানায়। যেহেতু আমাদের উপকূলীয় এলাকা না তাই আমাদের এই দিকে ঘূর্ণিঝড়ের তাণ্ডব কিছুটা কম। এরপরও সারাদিন ঝড়ো হাওয়ার সাথে ঝিরঝির বৃষ্টি হচ্ছে। ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে আমার এলাকায় কিছু ক্ষতিসাধন হয়েছে। কিছু কিছু জায়গায় গাছপালা ভেঙে গেছে। ফসলি জমি গুলো পানিতে তলিয়ে গিয়েছে এতে করে জমির সকল ফসলগুলো নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। ফসল নষ্ট হয়ে গেলে সেটা একটা কৃষকের জন্য অকল্পনীয় ক্ষতিকর।

IMG_0530.jpeg

সারাদিন ঝড়ো হাওয়া এবং ঝিরঝির বৃষ্টির জন্য আমি বাড়ির বাহিরে বের হতে পারি নাই। বর্তমানে আমার এলাকায় ও বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তাই আর বেশি কিছু লিখতে পারলাম না। এখন আমাদের আর কিছুই করার নাই। আমরা সবাই আল্লাহ তায়ালার কাছে দোয়া করি। আল্লাহতালা যেন আমাদের এই ঘূর্ণিঝড় রেমালের হাত থেকে রক্ষা করে আমিন।

IMG_0529.jpeg

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.028
BTC 57297.27
ETH 3101.41
USDT 1.00
SBD 2.41