সাহায্য চাই অসুস্থ

in #critical3 years ago (edited)

Uploading image #1...

Uploading image #2...
আমি মোঃআব্দুল মুক্তাদির
আমি সিলেটে থাকি
আজ প্রায় ১৬/১৭ বছর হয়ে গেলো অসুস্থতা আমাকে ছাড়তে চাচ্ছে না খুব বেশি কষ্ট হচ্ছে। চলা ফিরা করতে পারিনা ঠিক মত খাওয়া দাওয়াও করতে পারি না বাংলাদেশের ঢাকা সিলেট সহ অনেক ডাঃ দেখিয়েছি কেউই কোনো রোগ ধরতে পারছে না কিছুদিন আগে ইন্ডিয়া থেকে কয়েক জন ডাঃ এসে ছিলেন সিলেটে তাদেরকে দেখাতে যাই উনাদের দেয়া কিছু টেষ্ট করাই তাতে ধরা পরে আমার শরিরে এক ধরনের ক্যান্সার হয়েছে দ্রুত চিকিৎসা না করালে যে কোনো সময়বমারা যেতে পারি এই চিকিৎসা বাংলাদেশে নেই ইন্ডিয়া যেতে হবে এর জন্যে অনেক টাকার প্রয়জন যার পরিমান ৪থেকে ৫ লক্ষ টাকা যা এই মুহুর্তে
আমার পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়
কি করব বুজতে পারছি না

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 63773.27
ETH 2738.52
USDT 1.00
SBD 2.59