আজকে আফগানিস্তান এবং নেদারল্যান্ডের ম্যাচে আমি আফগানিস্তানকে সমর্থন করছিsteemCreated with Sketch.

in #cricket9 months ago


Pixabay

আজকে আফগানিস্তান ও নেদারল্যান্ডস এর খেলা আছে। আজকে আফগানিস্তানের জন্য ম্যাচটি অনেক গুরুত্বপূর্ণ কারণ তারা পয়েন্ট টেবিলের ছয় নাম্বার অবস্থান করতেছে। তাদের উপরে রয়েছে পাকিস্তান পাকিস্তান সাতটি ম্যাচ খেলে তিনটি ম্যাচ জিতেছে কিন্তু আফগানিস্তান ছয়টি ম্যাচ খেলে তিনটি ম্যাচ জিতেছে। আজকের ম্যাচটি আফগানিস্তান ভালো ব্যবধানে জিতলে হয়তো চার নাম্বারে চলে যেতে পারে। তবে নেদারল্যান্ড অনেক ভালো একটি দল। নেদারল্যান্ড এবারের বিশ্বকাপে সাউথ আফ্রিকা ও বাংলাদেশকে হারিয়েছিল। আগের ম্যাচটিতে তারা বাংলাদেশকে হারিয়েছে। তবে আফগানিস্তান এবারের বিশ্বকাপে অনেক ভালো খেলেছে। প্রথম ম্যাচে তারা বাংলাদেশের কাছে হেরে গেলেও পরবর্তীতে ইংল্যান্ড, পাকিস্তান ও শ্রীলংকার সাথে জিতে তারা বর্তমানে একটি ভালো অবস্থানে রয়েছে। এবারের বিশ্বকাপে আফগানিস্তানের জন্য অনেক বড় একটি সম্ভাবনা রয়েছে সেমিফাইনালে খেলার৷ আমি আফগানিস্তান দলটিকে অনেক পছন্দ করি। তাদের খেলাও আমার কাছে অনেক ভালো লাগে। আফগানিস্তানের ব্যাটিং লাইন আপের থেকে বোলিং লাইন আপ অনেক ভালো। তাদের তিনটি ভালো মানের স্পিন বোলিং রয়েছে। এর মধ্যে রশিদ খান এবং মুজিব বিশ্বসেরা বোলিং। রশিদ খান এবং মুজিব বিভিন্ন ধরনের টি-টোয়েন্টি লিগ গুলোতে খেলে থাকেন। আজকের ম্যাচটিতে টানটান উত্তেজনা থাকতে পারে। আমার পূর্ণাঙ্গ সাপোর্ট রয়েছে আফগানিস্তানের পক্ষে। আমি চাচ্ছি যে আফগানিস্তান ম্যাচটি যেন জিতে।


Pixabay

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 55425.80
ETH 2363.69
USDT 1.00
SBD 2.34