Animated StoriessteemCreated with Sketch.

in #cortoonlast year (edited)

আমার হরর কার্টুন দেখতে অনেক ভালো লাগে। আমি সারাদিন আমি যখন সময় পাই টিভিতে বা ইউটিউবে কার্টুন দেখি। আমি সব সময় হরর কার্টুন গুলো দেখি। হরর বাংলা কার্টুন গুলো আমার দেখতে অনেক ভালো লাগে। আমি বেশ কয়েকটি চ্যানেল সাবস্ক্রাইব করে রেখেছি। এই চ্যানেল গুলো প্রত্যেক সপ্তাহে একবার করে তাদের কার্টুন ছাড়ে। আমার এনিমেটেড স্টোরির কার্টুন গুলো অনেক ভালো লাগে। এছাড়া আরো কয়েকটি চ্যানেল আছে যাদের কার্টুন গুলো আমার ভালো লাগে। এর মধ্যে কো টুনের কাটুন গুলো আমার অনেক ভালো লাগে।

আমি ছোটবেলা থেকে কার্টুন দেখতে অনেক পছন্দ করি। তবে আগে হারর কার্টুন গুলো তেমন একটা দেখা হতো না। কারণ হরর কার্টুন গুলো ঐভাবে টিভিতে দেখানো হয় না। হরর কার্টুন গুলো ইউটিউবে দেখানো হয়। ইউটিউবে অনেক চ্যানেল আছে যারা প্রত্যেক সপ্তাহ একটি করে হরর কার্টুন ছাড়ে৷ হরর কার্টুন গুলোর ভিউ অনেক বেশি হয়ে থাকে।

IMG-20231027-WA0001.jpg

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.029
BTC 68462.20
ETH 2502.02
USDT 1.00
SBD 2.52