WORLD CLEAN PLANET PROJECT#BD CLEAN EXPEDITION#Meeting of clean expedition in my city

in #cleanplanet6 years ago

image
image
image
আমার শহর টাঙ্গাইলে পরিচ্ছন্ন অভিযান শুরু হয়েছে।আমার শহরের সচেতন নাগরিক এর মাধ্যমে পরিচ্ছন্ন অভিযান নিয়ে একটি আলোচনা সভা হয়েছে হয়েছে সেই আলোচনা সভায় আমি অংশ নিয়েছিলাম।
আমার শহরের নাম হচ্ছে টাংগাইল,বাংলাদেশ।
আলোচনা সভায় পরিছন্নতা নিয়ে অনেক কথা হয়েছে।সবার মুখে একই কথা ছিল আমার টাঙ্গাইল শহর পরিষ্কার পরিচ্ছন্নতা করে ফেলবো।আমার টাঙ্গাইল শহর পরিষ্কার পরিচ্ছন্ন করে সুন্দর এক শহরে পরিণত করব।পরিষ্কার শুরু করব আমার থেকে,সুতরাং প্রতিটি নাগরিক তার নিজ নিজ দায়িত্বে শহরের রাস্তা,বাগান,পার্ক,মাঠ,মানুষের চলাচলের সকল স্থান ইত্যাদি পরিষ্কার করে সুন্দর উজ্জ্বল একটি শহর গড়ে তুলবে।
পরিচ্ছন্নতা সভার প্রধান অতিথি ছিল আমার টাঙ্গাইল শহরের সংসদ সদস্য মোঃ ছানোয়ার হোসেন।
আমার টাঙ্গাইল শহরের সচেতন নাগরিকগণ মহান এক উদ্যোগ নিয়েছে,সবাই নিজ নিজ দায়িত্বে শহর পরিষ্কার করে সুন্দর এক বাংলাদেশ গড়ে তুলবে,সবার সেই ইচ্ছা।
তারা স্লোগান দিচ্ছে একটি ময়লাও যত্রতত্র নয়,সব ময়লা আমরা প্রকৃতি ও পরিবেশ থেকে পরিষ্কার করে আমার শহর পৌরসভার দেখানো ডাস্টবিনে ফেলবো,সব ময়লা আমরা এক জায়গায় রাখবো।
একটি ময়লাও আমার শহরের কোথাও থাকবেনা,আমার শহর পরিষ্কার করে তুলবো,সব ময়লা আমরা পৌরসভার দেখানো ডাস্টবিনে ফেলবো।
এটা একটা মহান উদ্যোগ,আমার কাছে এই উদ্যোগকে খুবই ভালো লেগেছে।আমি তাদের এই উদ্যোগকে স্বাগত জানাই।এই পরিচ্ছন্ন সভায় আমি অংশ নিয়েছিলাম,সভায় অনেক ভালো কথা হয়েছে,সভার মধ্যে সবাই শপথ করেছে যে আমরা আমার শহর পরিষ্কার করে তুলবো,আমার শহরের প্রকৃতি পরিষ্কার করে তুলবো,আমার শহরের মানুষ চলাচলের সকল স্থান পরিষ্কার করে তুলবো এবং আমরা ও আমাদের সন্তানরা প্রাণ খুলে নিশ্বাস নিয়ে বেঁচে থাকবো।
অতএব,আসুন আমরা সকলে মিলে আমাদের চারপাশের পরিবেশ ও প্রকৃতি পরিষ্কার করে তুলে দূষণমুক্ত করি এবং সুন্দরভাবে বেঁচে থাকি।
পরিচ্ছন্ন সভা চলাকালীন আমি আমার মোবাইল দিয়ে কিছু ছবি তুলে এখানে শেয়ার করলাম,ছবিগুলো সবাই দেখবেন,আশা করি আপনাদের ভালো লাগবে।
সবাই ভালো থাকবেন,ধন্যবাদ।
ধন্যবাদ @cleanplanet
@mdaminulislam ভালোবাসার সাথে।

Sort:  

Happy to see that you have a clean community in bd !!!
Resteemed !
See you soon using cleanplanet tag
@cleanplanet

The citizens of my city have taken the initiative to clean the my city, I welcomed this initiative...
Thank you @cleanplanet sir,
I'll soon use the @cleanplanet tag.

Posted using Partiko Android

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 62102.06
ETH 2415.08
USDT 1.00
SBD 2.49