Love always pain

in #cbfdbfgngf2 years ago

love.jpg
আমি ভুল নাকি আমার ডাইরিতে লেখা যাদের নাম থাকে তারা ভুল!!!!
খুব সকালে সাত রঙের সাতটি ফুল নিয়ে দেবীরে পূজা দিতে গিয়েছিলাম একদিন।।নানা অজুহাতে দেবী আমার পূজা ফেরত দিয়েছিল। অভিমান কিছুটা হয়েছিল, তবে মুখ ফিরে দেখি, দেবী অন্য কারো অর্ঘ্য নেচ্ছে স্বাদরে ----
সেদিন দাড়িয়ে অঝোরে কেদেছিলাম।।
খুব অভিমান করে একদিন এক বন্ধুকে বলেছিলাম ভালোবাসো আমায়?
উত্তরে বলেছিল জীবনের চেয়ে বেশি।। অনেক দিন বন্ধুর খোজ নেয়া হয় নাই।।
আধোঘুমে একদিন প্রকৃতির নিরব কণ্ঠে একটি বাক্য আমার কানে পৌছেছিল""" কি চাও আমার কাছে ""
উচ্চস্বরে বলেছিলাম "ভালোবাসা "।।
প্রতিউত্তরে বলেছিল " ভালোবাসা প্রতিদানে হয়, দেওয়াতেই তাহা পাওয়া যায় "।
কত পিঁপিলিকার যাত্রাপথে শুভকামনা জানিয়েছি।। কত গোলাপের প্রস্ফুটিত সময়ে দাড়িয়ে হাস্যরসাত্বক গল্প বলেছি।। অগ্নিদগ্ধ মনে পানি ডালব বলে অনেকবার সারা রাত জেগেছি।। আকাশের বিষাদের মেঘ সরাব বলে সারাদিন উর্ধে চাহিয়া থাকিয়াছি।।
তারপর, তারপর ভেবেছিলাম আমার মন খারাপের দিনে থাকবে আমার পাশে।।
""প্রকৃতি তখন হাসিয়া কহে
মন খারাপ করছ কেন এত প্রত্যাশিত হয়ে,
তোমার চেয়ে বেশি করার ওদের অনেক আছে।।।।।। """
![love.jpg](UPLOAD FAILED)

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67751.75
ETH 2620.94
USDT 1.00
SBD 2.72