You are viewing a single comment's thread from:

RE: Some innovative online marketing strategies to gain customer confidence

in #business6 years ago

আপনার পোস্ট অনেক ভাল হয়েছে আমি আপনার পোস্টের কারণে গ্রাহকদের সাথে ভাল একটা সম্পরক তৈরী করার কৌশল গুলো অবলম্বন করেছি আপনাকে ধন্যবাদ এই রকম কৌশল আমাদের সাথে শেয়ার করার জন্য

Sort:  

আপনাকেও ধন্যবাদ আমার এই পোস্টের কারনে আপনি আপনার গ্রাহকদের সাথে সম্পর্ক সৃষ্টি করতে পেরেছেন ভালোভাবে সেটি আমার জন্য অনেক বড় পাওনা আমি আশা করব আর ভবিষ্যতে আপনাদের জন্য এভাবে আরও সুন্দর সুন্দর পোস্ট তৈরি করে দিতে পারব আপনি কি এই ধরনের পোস্ট আরো দেখতে চান

হ্যা আমি আপনার কাছ থেকে আরো কিছু এই ধরনের পোস্ট আশা করতেছি কেননা আমি একজন ব্যাবসায়ী আমার জন্য এটা খুব উপকারে আসবে। আপনি কি আপনার পরের পোস্টে এই ধরনের কিছু শেয়ার করবেন?

অবশ্যই আপনাদের সকল ইচ্ছা অনুযায়ী আমি সুন্দরভাবে ভাল একটি পোস্ট উপস্থাপন করার চেষ্টা করি আপনাদের সাথে তবে কতটুকু সফল হয় জানিনা আমি চেষ্টা করব পরবর্তীতে যাতে আপনি আরো ভালো ভাবে ব্যবসায়িক সাফল্য লাভ করতে পারেন সে ধরনের পোস্টার করব আপনি কি ধরনের ব্যবসা করেন

আসলে আমি কম্পিউটার এর ব্যাবসা করি এবং পাশাপাশি steemit ভালবাসি এবং এখানে কাজ করি। আমি কি জানতে পারি আপনি কিসে চাকরি করেন?

আপনার ব্যবসাটি আমার কাছে অনেক বেশি ভাল লেগেছে এবং steemit কে ভালবাসেন এই কথাটা শুনে আমি অনেক খুশি হয়ে গিয়েছি আমরা যদি steemit কে ভালবাসে তাহলে steemit আমরা কিছু আশা করতে পারবো এবং আমাদের সফলতার জন্য steemit অনেকভাবেই আমাদেরকে সহযোগিতা করবে আপনি যে ধরণের ব্যবসা করেন আমিও ঠিক আপনার মতই ব্যবসা করি

হ্যা আপনি একদম ঠিক বলেছেন steemit কে যদি আমরা ভালবাসি এবং ভালভাবে কাজ করি তাহলে আমরা এখান থেকে ভাল কিছু আশা করতে পারি। এই বিষয়ে আপনার কি অভিমত আমরা steemit থেকে কি পেতে পারি?

আমরা steemit থেকে কি পাব সেটি আসলে বলে বুঝাতে পারব না আমরা steemit থেকে স্বপ্নের মত অনেক কিছুই আশা করতে পারে যদি আমরা ঠিকমতো কাজ করতে পারি steemit নিয়ম-কানুন ঠিক মতো মেনে সামনের দিকে আগাতে পারে steemit থেকে আমরা আমাদের জীবনটাকে পরিবর্তন করতে পারে আপনি steemit থেকে কি কি পেয়েছেন

হ্যা আপনি একদম ঠিক বলেছেন আমরা steemit থেকে সপ্নের মত কিছু আশা করতে পারি। আমি steemit থেকে অনেক কিছু পেয়েছি যা আসলে বলে বুজানো যাবেনা।

This comment has received a 0.26 % upvote from @booster thanks to: @enews202.

This comment has received a 0.26 % upvote from @booster thanks to: @enews202.

This comment has received a 0.26 % upvote from @booster thanks to: @enews202.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59508.12
ETH 2603.38
USDT 1.00
SBD 2.39